ভোট গণনার দিন ব্যাপক মার, বিজেপির পরাজিত প্রার্থীর মৃত্যু হল আজ

ভোট গণনার দিন ব্যাপক মার, বিজেপির পরাজিত প্রার্থীর মৃত্যু হল আজ

f9ab730eb13fc1cfcaf72c85cfd51583

কলকাতা: মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থী ধুরজটি সাহা ওরফে মানস সাহার মৃত্যু। বিধানসভা নির্বাচনে তিনি পরাজিত হয়েছিলেন। ২ মে ফল প্রকাশের পর তাঁর ওপর হামলা হয়ে বলে অভিযোগ ছিল। সেই হামলায় মাথায় চোট পেয়েছিলেন তিনি এবং তারপর থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন। আজ ঠাকুরপুকুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় তাঁর। বিজেপি ওই প্রার্থীর মৃত্যু ‘ভোট পরবর্তী হিংসায়’ হয়েছে বলেই দাবি করা হচ্ছে।

আরও পড়ুন- ‘বাবুল একা নয়, এখনও কিছু বিশ্বাসঘাতক পড়ে রয়েছে,’ বিস্ফোরক তথাগত রায়

বিজেপি শিবির এবং মানস সাহার পরিবারের অভিযোগ, ভোটের গণনার দিন তাঁর ওপর ব্যাপক হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এরপরেই মাথায় গুরুতর চোট পান তিনি। তারপর থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন বিজেপি প্রার্থী। মাঝে একবার বাড়ি ফিরলেও আবার শারীরিক অবস্থার অবনতির কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অবশেষে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ওই একালার বিজেপি নেতৃত্ব থেকে দাবি করা হয়েছে, মগরাহাটের বর্তমান তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার নেতৃত্ব এলাকায় প্রায়শই হামলা হয়ে থাকে এবং পুলিশ কোনও পদক্ষেপ নেয় না নিজের পদ বাঁচানোর জন্য। তারই নেতৃত্বে মানস সাহার ওপর হামলা হয়েছিল এবং তাঁকে বেধড়ক মারধর করা হয়েছিল। আজ সেই কারণেই তাঁর মৃত্যু হয়েছে। অর্থাৎ ভোট পরবর্তী হিংসায় বিজেপি প্রার্থীর মৃত্যু হয়েছে বলেই দাবি তাঁদের। 

আরও পড়ুন- মানুষের টাকা নিয়ে চুপচাপ বসে থাকব না! স্পষ্টবক্তা বাবুল

আরও জানান হয়েছে, ভোট গণনার দিন যখন মানস সাহা এক পরিচিতের সঙ্গে গণনা কেন্দ্রের বাইরে চা খেতে গিয়েছিলেন তখন তাঁকে তৃণমূল আশ্রিত এবং গিয়াসুদ্দিন মোল্লার ইন্ধন প্রাপ্ত কিছু দুষ্কৃতী ব্যাপক মারধর করে। লাথি মারা থেকে শুরু করে বাঁশ, লোহার রড দিয়ে পেটানো হয় তাঁকে। তখনই মাথায় গুরুতর চোট পান তিনি। এরপর দুবার মাথার অস্ত্রোপচার হয়েছিল তাঁর বলেও জানা গিয়েছে। এই ঘটনায় সিবিআই তদন্ত দাবি করছে বিজেপি শিবির।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *