ডিসি সাউথের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রিয়াঙ্কার, দিলেন ‘প্রমাণ’

ডিসি সাউথের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রিয়াঙ্কার, দিলেন ‘প্রমাণ’

6542ab471d7e7bf9881a6978eab67cb5

কলকাতা: ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে শারীরিকভাবে নিগ্রহ করা হয়েছে! তাঁর হাত ধরে টেনেছেন ডিসি সাউথ। শ্লীলতাহানির এমনই অভিযোগ তুলল বিজেপি শিবির। এই প্রেক্ষিতে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে চিঠি পাঠিয়েছে গেরুয়া বাহিনী। অন্যদিকে, খোদ প্রিয়াঙ্কা ‘প্রমাণ’স্বরূপ ছবি পোস্ট করেছেন। এই ইস্যুতে উত্তাল শহর তথা রাজ্যের রাজনীতি। এত বড় পুলিশ আধিকারিকের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ অবশ্যভাবেই শোরগোল ফেলে দিয়েছে। 

আরও পড়ুন- মানুষের টাকা নিয়ে চুপচাপ বসে থাকব না! স্পষ্টবক্তা বাবুল

গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে মগরাহাটের মৃত বিজেপি নেতা মানস সাহার মরদেহ নিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি। এই প্রতিবাদের নেতৃত্বাধীন ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ছিলেন, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টেবরিওয়াল ছাড়াও সাংসদ অর্জুন সিং সহ আরও অনেকে। তারা প্রথমে মানস সাহার দেহ নিয়ে কেওড়াতলার দিকে যাচ্ছিলেন, কিন্তু হঠাৎ মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে ঘুরে যান। তাঁদের বিরুদ্ধে ১৪৪ ধারা ভাঙার অভিযোগ আনে পুলিশ। ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়। বিজেপির অভিযোগ, এই সময়ই প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং অন্যান্য মহিলা নেতৃত্বকে শারীরিকভাবে হেনস্থা করে পুলিশ।

আরও পড়ুন- ‘বাবুল একা নয়, এখনও কিছু বিশ্বাসঘাতক পড়ে রয়েছে,’ বিস্ফোরক তথাগত রায়

উল্লেখ্য, বিজেপি শিবির এবং মানস সাহার পরিবারের অভিযোগ, ভোটের গণনার দিন তাঁর ওপর ব্যাপক হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এরপরেই মাথায় গুরুতর চোট পান তিনি। তারপর থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন বিজেপি প্রার্থী। মাঝে একবার বাড়ি ফিরলেও আবার শারীরিক অবস্থার অবনতির কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অবশেষে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ওই একালার বিজেপি নেতৃত্ব থেকে দাবি করা হয়েছে, মগরাহাটের বর্তমান তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার নেতৃত্ব এলাকায় প্রায়শই হামলা হয়ে থাকে এবং পুলিশ কোনও পদক্ষেপ নেয় না নিজের পদ বাঁচানোর জন্য। ছবি সূত্র: বিজেপি 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *