হেরে যাবে তাই বাহানা তৈরি করছে! প্রিয়াঙ্কাকে একহাত ফিরহাদের

হেরে যাবে তাই বাহানা তৈরি করছে! প্রিয়াঙ্কাকে একহাত ফিরহাদের

3c8177665677b108b8f390052fe96057

কলকাতা: ভবানীপুর উপনির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই উত্তাপ ছড়িয়েছে এলাকায় কারণ বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টেবরিওয়াল শুরু থেকেই শাসক দলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। বিধায়ক মদন মিত্রের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ থেকে শুরু করে ১৪৪ ধারা ভঙ্গ, কার্যত সব রকম অভিযোগ করেছেন প্রিয়াঙ্কা। যদিও এই সব কিছু পাত্তা দিতে রাজি নন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি স্পষ্ট করে বলছেন, বিজেপি প্রার্থী জানেন যে তিনি হেরে যাবেন তাই বাহানা তৈরি করছেন এখন থেকে।

আরও পড়ুন- নজরে মিত্র ইনস্টিটিউশন, কখন ভোট দিতে আসবেন মমতা-অভিষেক?

ফিরহাদের কথায়, অকারণে অশান্তি তৈরি করার চেষ্টা করছে বিজেপি কিন্তু ভবানীপুরে কোনও রকম গন্ডগোল নেই। এখানে ভোট কেন্দ্রে সিসিটিভি থেকে শুরু করে মাইক্রো অবজারভার রয়েছে, সকলে নিজের পরিচয় পত্র দেখিয়ে ভোট দিতে আসছে তাই সমস্যার কোন জায়গা নেই। কিন্তু বিজেপি প্রার্থী নিজে জানেন যে তিনি হেরে যাচ্ছেন তাই আগে থেকে বাহানা তৈরি করে রাখছেন। আসলে বিজেপি প্রার্থী মদন মিত্রের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বুথ দখলের। এই প্রসঙ্গে ফিরহাদ বলছেন, মদন মিত্রের এলাকা বলে কিছু নেই, সবটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের এলাকা। তাই এই সব অভিযোগ ভিত্তিহীন। 

আরও পড়ুন- নন্দীগ্রামের পুনরাবৃত্তি হবে না তো, সারা দেশ তাকিয়ে ভবানীপুরের দিকে

এর পাশাপাশি ভবানীপুর নির্বাচন নিয়ে বিজেপিকে এক হাত নিয়ে ফিরহাদের বক্তব্য, ভবানীপুরে নির্বিঘ্নে ভোট হচ্ছে এবং মানুষ উৎসাহী হয়ে ভোট দিচ্ছে। বিজেপি এখানে কিছুই করতে পারবে না তাই ঝামেলা তৈরি করার চেষ্টা করছে। তবে তাতেও তারা সফল হবেনা কারণ আজ ভবানীপুরে বাইরের কোনো লোক ঢুকতে পারবে না। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা দাবি করেছেন যে, মদন মিত্র বুথ দখলের চেষ্টা করছেন। ভোটিং মেশিন বন্ধ করেছেন বলেও গুরুতর অভিযোগ করেছেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *