মদনের বাইকের সঙ্গে লরির ধাক্কা, ‘প্রাণ যেতে পারত’, দাবি বিধায়কের

মদনের বাইকের সঙ্গে লরির ধাক্কা, ‘প্রাণ যেতে পারত’, দাবি বিধায়কের

1fcb4310863ca86a927470a02d2ac9b6

কলকাতা: রঙিন পোশাক, চোখে সানগ্লাস… এই রুপে তৃণমূল বিধায়ক মদন মিত্রকে দেখা একেবারে সাধারণ ব্যাপার। আবার এই বিধায়ককেই একেবারে ছবির নায়কের মতোই বাইক চালাতেও দেখা গিয়েছে বহুবার। তবে এবার সেই বাইক চালানোই বিপদ ডেকে আনল তাঁর জন্য। বড় দুর্ঘটনার সম্মুখিন হলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। বাইক চালানোর সময় লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর। বিধায়ক কথায়, তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন! ঠিক কী হয়েছিল?

আরও পড়ুন- তর্ক-বিতর্কের মাঝেই পদ্মভূষণ প্রত্যাখ্যান নিয়ে মুখ খুললেন বুদ্ধদেব

শুক্রবার বেলঘরিয়ার রথতলায় বাইক চালিয়ে একটি কর্মসূচিতে যাওয়ার সময় বিটি রোডে দুর্ঘটনার কবলে পড়েন তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। একটি লরির সঙ্গে মদনের বাইকের তীব্র সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে পড়ে যান। আশেপাশে যারা ছিলেন তারা তৎক্ষণাৎ তাঁকে সেখান থেকে হাসপাতালে নিয়ে যায়। জানা গিয়েছে, তাঁর খুব একটা গুরুতর চোট লাগেনি ঠিকই, কিন্তু বড় অঘটন ঘটে যেতেই পারত। এই বিষয়েই মদন মিত্র নিজে জানিয়েছেন যে, তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। হাসপাতাল সূত্রেই জানা গিয়েছে, মদনের পায়ে সামান্য চোট লেগেছিল। তবে তাঁকে বিশ্রামের পরামর্শ দিলেও তিনি তা নেননি। উলটে নির্ধারিত কর্মসূচিতে চলে যান।

বেলঘরিয়ার ১৭ পল্লি নাগরিক সমিতিতে আয়োজিত পৌষ উৎসব ও পুষ্প প্রদর্শনী দেখতে যাচ্ছিলেন বিধায়ক মদন মিত্র। রাস্তায় ট্রাফিক বেশি থাকায় তিনি গাড়ি ছেড়ে বাইকে সওয়ার হন। কিছু দুর যাওয়ার পরেই একটি লরির সঙ্গে তাঁর বাইকের ধাক্কা লাগে। জানা গিয়েছে, লরি চালকের সঙ্গে বোঝাপড়ায় তাঁর ভুল হয়ে গিয়েছিল। দুর্ঘটনার পর লরি চালককে অনেকেই মারতে উদ্ধত হয় কিন্তু মদন তাতে বাধা দেন বলেও খবর। শেষ পাওয়া খবর অনুযায়ী তিনি এখন আপাতত সুস্থই রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *