গুরুতর অসুস্থ দেবাশিস কুমার, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বিধায়ক

গুরুতর অসুস্থ দেবাশিস কুমার, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বিধায়ক

8afbb28811a75c26e6a8fc766b763e7c

কলকাতা: আসন্ন ১২ এপ্রিল রাজ্যে নির্বাচন। বালিগঞ্জ আসনে তৃণমূলের টিকিটে লড়বেন বাবুল সুপ্রিয়। তাঁর নির্বাচনী প্রচারের দায়িত্বে রয়েছেন দেবাশিস কুমার। কিন্তু প্রচারের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তিনি। জানা গিয়েছে বুকে সংক্রমণ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, সম্ভবত নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে রাসবিহারির বিধায়ক। আপাতত ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- বগটুইয়ে নেই, দিল্লিতে দিলীপ, দলের নির্দেশ, নাকি নিজস্ব মর্জি?

দোলের পর সাময়িক অসুস্থ হয়ে পড়েছিলেন দেবাশিস কুমার। অনেকেই মনে করেছিলেন যে তিনি কোভিড আক্রান্ত হয়েছেন। কিন্তু পরীক্ষা করানোর পর তিনি নেগেটিভ আসেন। কিন্তু জ্বর কমছিল না তাঁর। তাই চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এখন জানা গেল তাঁর বুকে ‘প্যাচ’ আছে। আপাতত সংক্রমণের জন্য তাঁকে ওষুধ দেওয়া হয়েছে এবং আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। যদি ওষুধে ওই সংক্রমণ না কমে তাহলে অন্য পন্থা অবলম্বন করবেন চিকিৎসকরা বলে জানান হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। আপাতত দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে রয়েছেন তিনি। সংক্রমণের কারণে তাঁর কেবিনে ঢোকা নিষেধ।

আগামী ১২ এপ্রিল রাজ্যে দুই কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র ও আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন। আসানসোলে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার নাম, বালিগঞ্জে তৃণমূলের প্রার্থী হচ্ছেন বাবুল সুপ্রিয়ো। ১৬ এপ্রিল ভোট গণানার দিন ধার্য করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *