অগ্নিমিত্রা পলের ওপর হামলা! অভিযোগে রিপোর্ট চাইল কমিশন

অগ্নিমিত্রা পলের ওপর হামলা! অভিযোগে রিপোর্ট চাইল কমিশন

db2a14dcde35c6767aa5832195b95f39

আসানসোল: ভোট শুরুর সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে আসানসোলে। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল সংবাদ শিরোনামে এসেছেন বহু কারণে। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে যেমন তিনি সরব হয়েছেন অন্যদিকে, তৃণমূলও পাল্টা তাঁর বিরুদ্ধে অভিযোগ নিয়ে গিয়েছে নির্বাচন কমিশনে। সশস্ত্র নিরাপত্তা রক্ষী নিয়ে ভোট কেন্দ্রে ঢোকার অভিযোগ তুলে আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও এর আগেই বড় অভিযোগ তুলে কমিশনের দারস্থ হয়েছিলেন অগ্নিমিত্রা। তাঁর অভিযোগ ছিল, আসানসোলের একাধিক বুথে রাজ্য পুলিশ রয়েছে। এখন বিজেপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ তোলা হয়েছে।

আরও পড়ুন- ‘দেবাংশুকে তৃণমূলে এনেছেন’, বলতেই ফাঁসলেন ‘তৃণমূলের মিডিয়া মুখপাত্র’

বরাবনী নির্বাচনী এলাকার ১৭৭ এবং ১৭৮ লম্বর বুথে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের ওপর হামলার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ১৭৫ এবং ১৭৬ নম্বর বুথের কাছেও অগ্নিমিত্রার কনভয়ের ওপর আক্রমণ করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন। ওদিকে আবার অগ্নিমিত্রার দাবি, পুলিশের সামনেই হামলা চালানো হয়েছে কিন্তু পুলিশ কোনও রকম পদক্ষেপ নেয়নি। ঘটনা এখানেই শেষ নয়। তাঁর বিরুদ্ধে এবারেও বড় অভিযোগ এসেছেন শাসক দল তৃণমূল। তাদের দাবি, ২০ টি গাড়ির কনভয় নিয়ে ঘোরাঘুরি করছেন অগ্নিমিত্রা। ভোটারদের প্রভাবিত করতে এই ধরণের পন্থা তিনি নিয়েছেন বলেই অভিযোগ।

এদিকে, উত্তাপ ছড়িয়েছে বালিগঞ্জেও। বিজেপির পোলিং এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না এই অভিযোগ তুলে সরব হয়েছেন প্রার্থী কেয়া ঘোষ। একই সঙ্গে তিনি এও অভিযোগ করেছেন যে, বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের দুটি বুথের ভিতরে পুলিশ রয়েছে। পাঠভবন এবং মডার্ন হাফ স্কুলের ভিতরে দেখা গিয়েছিল কলকাতা পুলিশকে। পাশাপাশি তিনি জানান, বালিগঞ্জের ১৭৪ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *