নববর্ষের আগে কালীঘাটে মমতা, সকলকে দিলেন ভালো থাকার বার্তা

নববর্ষের আগে কালীঘাটে মমতা, সকলকে দিলেন ভালো থাকার বার্তা

f29f5776b334ac15ba1a634406f69cba

কলকাতা: রাত পোহালেই বাংলার নতুন বছর। নববর্ষ। তার আগে কালীঘাট মন্দিরে পুজো দিয়ে এলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিকেলেই মন্দিরে যান মমতা। ঘুরে ঘুরে মন্দির পরিদর্শন করার পাশাপাশি পুজো দিলেন তিনি। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যবাসীকে ভাল থাকার বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- রত্নার বাড়িতে বিশাল বিক্ষোভ, বেহালার গুলিকাণ্ডে তৃণমূল যুবনেতার ওপর ‘কোপ’ 

এদিন বিকেল পৌনে ছ’টা নাগাদ কালীঘাট মন্দিরে পৌঁছন মুখ্যমন্ত্রী। সেখানে নেমে আগে স্কাই ওয়াকের কাজ সম্পর্কে খোঁজ নেন, জানতে চান কাজ কতদূর এগিয়েছে। তারপর মন্দিরে পুজো সারেন তিনি। মন্দির থেকে বেরনোর সময়ে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা। সেখানে বলেন, তারাপিঠে যেমন ডেভেলপমেন্ট বোর্ড গঠন করে খুব সুন্দর কাজ করে দেওয়া হয়েছে পুকুর বাঁধানো থেকে শুরু করে সব, দক্ষিণেশ্বরের মতো ৩০০ কোটি টাকা খরচ করে স্কাই ওয়াক তৈরি হচ্ছে এখানেও। পাশাপাশি বিভিন্ন জেলায় যে মন্দিরের কাজ চলছে তার ব্যাখ্যা দেন তিনি। কথায় উঠে আসে দীঘার জগন্নাথ মন্দিরের নির্মাণকাজের কথাও।

তবে কালীঘাট স্কাই ওয়াক নিয়ে তিনি হকারদের আশ্বস্ত করে বলেন যে, তাদের কাউকে উচ্ছেদ করা হবে না। আপাতত হাজরা পার্কে তাদের স্টলের ব্যবস্থা করে দেওয়া আছে, পরে তাদের সকলকে ফিরিয়ে আনা হবে। মমতা আরও জানান, তিনি প্রত্যেক বছর নববর্ষের আগের দিন কালীঘাটে আসেন, এবারেও এসেছেন। বাংলার সকল মানুষের জন্য, মা-মাটি-মানুষের জন্য তিনি প্রার্থনা করেন, এবারেও তাই করেছেন। সকলে যাতে ভালো থাকে, রাজ্য ভালো থাকে, সেই আশীর্বাদ মায়ের থেকে চেয়েছেন বলে জানান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *