অর্জুনের ময়নাতদন্তের রিপোর্টে অমিত শাহের মুখ পুড়েছে! বলছে তৃণমূল

অর্জুনের ময়নাতদন্তের রিপোর্টে অমিত শাহের মুখ পুড়েছে! বলছে তৃণমূল

bd3d0ea6d33189da2ec36d9e1cdf7115

কলকাতা: কাশীপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু নিয়ে ঘটনাস্থল থেকেই বিস্ফোরক দাবি করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, এটি রাজনৈতিক হত্যা, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কিন্তু অর্জুন চৌরাশিয়ার ময়নাতদন্তের রিপোর্ট স্পষ্ট বলছে যে, গলায় ফাঁস লেগে ঝোলার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। এই রিপোর্ট হাতিয়ার করেই এবার বিজেপি তথা অমিত শাহকে একহাত নিল তৃণমূল কংগ্রেস শিবির। বলা হল, ময়নাতদন্তের রিপোর্টে তাদের মুখ পুড়েছে।

আরও পড়ুন- গতিবেগ কমিয়ে স্থলভাগের আরও কাছে ‘আসানি’, মঙ্গল থেকেই দুর্যোগ শুরু কলকাতা-সহ দক্ষিণবঙ্গে

কলকাতা হাইকোর্ট নির্দেশ দিয়েছিল কমান্ড হাসপাতালে বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার ময়নাতদন্ত হবে। সেই রিপোর্টে বলা হয়েছে, গলায় ফাঁস লেগে ঝোলার কারণেই অর্জুন চৌরাসিয়ার মৃত্যু হয়েছে৷ গলায় ফাঁস লেগে ঝোলার আগে পর্যন্ত তাঁর দেহে প্রাণ ছিল৷ অর্থাৎ তাঁকে হত্যা করে ঝুলিয়ে দেওয়ার যে দাবি উঠেছিল বিজেপির তরফ থেকে, তা ময়নাতদন্তের রিপোর্ট থেকে প্রমাণিত হচ্ছে না৷ এই রিপোর্ট সামনে আসার পরেই তেড়েফুঁড়ে উঠেছে তৃণমূল কংগ্রেস। বলা হচ্ছে, মিথ্যে কথা বলতে গিয়েই দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর মুখ পুড়েছে। ময়না তদন্তের রিপোর্টে প্রমাণিত যে তিনি মিথ্যে বলেছেন। একই সঙ্গে ঘাসফুল শিবির দাবি করছে যে, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে অমিত শাহ দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন। তৃণমূলকে কলুষিত করার চেষ্টা সর্বোপরি ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়া হত্যা মামলার শুনানির সময় রাজ্য পুলিশের তদন্তেই আস্থা রাখে কলকাতা হাই কোর্ট৷ আদালত জানায়, কাশীপুরের ঘটনার তদন্ত করবে রাজ্য পুলিশ। পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্ট ও ভিসেরা রিপোর্ট রাজ্যের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। পরিবার আবেদন জানালে তাঁদেরকেও ময়না তদন্তের রিপোর্ট দেওয়া হবে বলে জানান বিচারপতি৷ আগামী ১৯ মে পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *