‘সেন্সর’ হওয়া নিয়ে মুখ খুললেন দিলীপ, প্রতিক্রিয়া সংবাদমাধ্যমেই

‘সেন্সর’ হওয়া নিয়ে মুখ খুললেন দিলীপ, প্রতিক্রিয়া সংবাদমাধ্যমেই

b75a6c32bfaa182254c4a4a1d21b454a

কলকাতা: তাঁকে ‘সেন্সর’ করা হয়েছে। বারবার তাঁর কিছু মন্তব্যের জন্য দলের চাপ বেড়েছে তাই বিজেপি শীর্ষ নেতৃত্ব আর কোনও ঝুঁকি নেয়নি। দিলীপ ঘোষকে স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে সংবাদমাধ্যমে মুখ না খুলতে। এত বড় সিদ্ধান্তের ব্যাপারে শোনার পর তিনি নিজে কী বলছেন? সাংবাদমাধ্যমেই তার প্রাথমিক প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন- প্রাণও দিয়ে দেব! পাহাড়ে নির্বাচন ঘোষণা হতেই অনশনে গুরুং

এদিন দিলীপ ঘোষ জানিয়েছেন, তিনি দলীয় নির্দেশের চিঠি এখনও পর্যন্ত হাতে পাননি। ওই চিঠি হাতে পেলেই জবাব দেবেন তিনি। কিন্তু তার আগে তিনি এই ব্যাপারে কিছুই বলবেন না। এদিকে খবর, ইতিমধ্যেই দিলীপ ঘোষকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার নির্দেশ অনুযায়ী একটি চিঠি পাঠিয়েছেন দলের জাতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং। সেখানে স্পষ্ট উল্লেখ করা আছে যে, দিলীপ ঘোষ এখন থেকে সংবাদমাধ্যমে মুখ খুলতে পারবেন না। তাঁর কিছু মন্তব্যে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। এর পাশাপাশি পরিষ্কার করে দেওয়া হয়েছে যে, সংবাদমাধ্যমে তো তিনি এমনিতে মুখ খুলতেই পারবেন না, একই সঙ্গে দলের সতীর্থদের নিয়েও কোনও কথা বলতে পারবেন না দিলীপ।

কিছুদিন আগেই দল সিদ্ধান্ত নিয়েছিল যে দিলীপ ঘোষকে বাংলা ছাড়া অন্যান্য রাজ্যের দায়িত্ব নিতে হবে। জানা গিয়েছে, বাংলা ছাড়া অন্য আট রাজ্যের সাংগঠনিক দায়িত্ব সামলাতে হবে তাঁকে। রাজ্যগুলির মধ্যে রয়েছে বিহার, ঝাড়খণ্ড, ওড়িশা, আন্দামান, মণিপুর, মেঘালয়, অসম, ত্রিপুরা। এক কথায়, বাংলার রাজনীতি থেকে বহু দূরে চলে গিয়েছেন তিনি। কিন্তু মিডিয়াতে তিনি জানিয়েছিলেন যে বাংলাতেই থাকবেন! এরপর তাঁর বিরুদ্ধেই কড়া পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *