ব্ল্যাকমেল করত, অনেকবার টাকা নিয়েছে! শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক সুদীপ্ত সেন

ব্ল্যাকমেল করত, অনেকবার টাকা নিয়েছে! শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক সুদীপ্ত সেন

cf8424767b6410f815cf3ddb64a0da2a

কলকাতা: শুক্রবার বিধাননগরের আদালতে হাজিরা দিতে এসেছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। আদালত থেকে বেরোনোর পর সংবাদমাধ্যমের সামনে কার্যত বোমা ফাটালেন তিনি। দাবি করলেন, শুভেন্দু অধিকারীকে তিনি একাধিকবার টাকা দিয়েছেন। টাকা পাওয়ার জন্য তাঁকে তিনি ব্ল্যাকমেলও করতেন বলে জানিয়েছেন সুদীপ্ত সেন। এই মন্তব্যের পর স্বাভাবিকভাবে ঝড় উঠেছে রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন: যশবন্তে অস্বস্তি বঙ্গ সিপিএমের! দ্রৌপদী মুর্মুকে সমর্থন জেএমএমের! শুরুতেই টালমাটাল বিরোধী জোট?

এদিন বিধাননগরের এমপি-এমএলএ আদালতে হাজিরা দিতে এসে তিনি স্পষ্ট দাবি করে বলেছেন, পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলেন শুভেন্দু অধিকারীকে। কিন্তু কত টাকা দিয়েছিলেন তা এখন মনে নেই। আবার এও দাবি, টাকা নেওয়ার জন্য শুভেন্দু অধিকারী তাঁকে ব্ল্যাকমেল করতেন। এই মর্মে আদালতকে তিনি চিঠিও দিয়েছেন বলে জানা সারদা কর্তা। তৃণমূল কংগ্রেস এই মন্তব্যকে হাতিয়ার করা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। তাদের বক্তব্য, সুদীপ্ত সেন শুভেন্দু অধিকারী ছাড়াও বিরোধী দলের একাধিক নেতার নাম করেছেন কিন্তু তাদের কাউকে সিবিআই তলব করছে না। শুধুমাত্র তৃণমূল নেতাদের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে।

মনে রাখতে হবে, সারদা কর্তা সুদীপ্ত সেন এর আগে দু’দফায় কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি এবং কলকাতার মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে চিঠি লিখে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষমতার অপপ্রয়োগের অভিযোগ এনেছিলেন। আর শুক্রবার তো একেবারে বোমা ফাটিয়ে দিয়েছেন তিনি। যে বক্তব্য সুদীপ্ত সেন বলেছেন তা টুইট করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েন। তাঁর কটাক্ষ, বিজেপি উচ্চমানের ওয়াশিং মেশিন কোম্পানি চালায়। যার শাখা প্রত্যেক বিরোধী দলের রাজ্যে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *