দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে! রাজভবনে দাবি তৃণমূলের

দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে! রাজভবনে দাবি তৃণমূলের

8c53810d11e3517b705d4c8e8781c154

কলকাতা: বিতর্কিত মন্তব্য করতে তাঁর জুরি মেল ভার। কথা হচ্ছে বিজেপি সাংসদ, নেতা দিলীপ ঘোষের। বিভিন্ন ইস্যুতে এর আগে অনেক বিতর্কিত মন্তব্য করেছেন তিনি, তার জন্য তাঁকে দলীয় ধমক পর্যন্ত সহ্য করতে হয়েছে। কিন্তু তাতেও তিনি থামেননি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও তিনি এমন মন্তব্য করেছেন যা তোলপাড় ফেলেছিল বাংলায়। ভোটের সময়ে এই ইস্যু নিয়ে তরজা চলে। সম্প্রতি আবার দিলীপ ঘোষের তাঁকে নিয়ে মন্তব্য শোরগোল ফেলেছে। যার জন্য আজ রাজভবনে নালিশ জানাতে গিয়েছিল তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল।

আরও পড়ুন- ‘আপনার পরেই তো অভিষেক..’ পরিবারতন্ত্র নিয়ে প্রশ্ন উঠতেই জবাব দিলেন মমতা

বৃহস্পতিবার দুপুরে রাজভবন এসেছিল তৃণমূলের আট সদস্যের প্রতিনিধিদল। রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে প্রায় এক ঘণ্টার বেশি সময় বৈঠক হয় তাঁদের। শিবিরের স্পষ্ট দাবি, দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এছাড়াও রাজ্যপালের কাছে দিলীপ ঘোষের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার আবেদন জানান হয়েছে তাদের তরফে। প্রতিনিধি দল বলছে, দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী এবং তাঁর পরিবার সম্পর্ক অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছেন। তাঁর কড়া শাস্তির পক্ষে রাজ্যপালের কাছে সওয়াল জানান হয়েছে। আজ এই প্রতিনিধি দলে ছিলেন কাকলি ঘোষ দস্তিদার, শশী পাঁজা, নয়না বন্দ্যোপাধ্যায়, কুণাল ঘোষ, ব্রাত্য বসু, মালা রায় সহ আরও।

সম্প্রতি কলকাতায় একটি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে একটি মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিচয় এবং পরিবার সম্পর্ক তিনি যে মন্তব্য করেছিলেন তারই নিন্দায় সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, রাজ্যপালকে প্রমাণ করতে হবে যে, তিনি সবার রাজ্যপাল। অন্য ইস্যুতে তাঁর টুইট দেখা যায়, কিন্তু এই ইস্যুতে তিনি এখনও কোনও মন্তব্য করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *