ফুচকা বানিয়ে বাচ্চাদের খাওয়ালেন মমতা, পাহাড়ে অন্য ছবি

ফুচকা বানিয়ে বাচ্চাদের খাওয়ালেন মমতা, পাহাড়ে অন্য ছবি

c68c0f87e8b736792227c8d6246ae483

দার্জিলিং: রাজ্যের মুখ্যমন্ত্রী হলেও তিনি সাধারণ মানুষের সঙ্গে অনায়াসে মিশে যান তার প্রমাণ এর আগে অনেকবার মিলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে কোনও এক দোকানে চা বানাতে দেখা গিয়েছে, মোমো তৈরি করতে দেখা গিয়েছে, রান্না করতেও দেখা গিয়েছে। এবার পাহাড় সফরে গিয়ে ফুচকা তৈরি করলেন তিনি এবং বাচ্চাদেরও খাওয়ালেন। মুখ্যমন্ত্রী এই ফুচকা বানানোর ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন- শৈশবের ছোঁয়া পেতে আচমকা স্কুলে হাজির অরিজিৎ! ইংরেজির দিদিমণির পা ছুঁয়ে প্রণাম

দার্জিলিঙয়ে এদিন কর্মসূচির ফাঁকে তাঁর নজর যায় একটি ফুচকার দোকানের দিকে। দোকানে ফিতে লাগানো ছিল, গাড়ি থেকে নেমে তার উদ্বোধন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর ফুচকা বানাতে উদ্যত হন তিনি। নিজেই সব সরঞ্জাম একসঙ্গে করে ফুচকা বানাতে শুরু করেন। সেই ফুচকা সকলকে খাওয়ান সেখানে। যারা তাঁর হাতের বানানো ফুচকা খেলেন তাদের মধ্যে কিছু বাচ্চা যেমন ছিল, তেমনই ছিল এক বাংলাদেশি নাগরিক। সকলেই মুখ্যমন্ত্রীর এই রূপ দেখে অভিভূত। এছাড়াও আজ জিটিএ শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি দার্জিলিং কফি হাউজ ঘুরে দেখেন মমতা। রবীন্দ্র সঙ্গীতও গাইতে দেখা যায় তাঁকে।

জিটিএ শপথ গ্রহণ অনুষ্ঠানে আজ মমতা স্পষ্ট করে দেন, পাহাড়ে তিনি কাউকে কোনও গড়বড় করতে দেবেন না। পাহাড় শান্ত থাকলে উন্নয়ন হবে, অর্থনীতি বাড়বে। নতুন নতুন হোমস্টে’র উদাহরণ দেন মমতা। বলেন, একটা হোমস্টে হলে কত আয় হয় সেটা দেখলেই বোঝা যাবে। এর পাশাপাশি তিনি পাহাড়ের নির্বাচন নিয়েও কথা বলেন। জানান, এত শান্তিপূর্ণ নির্বাচন তিনি পাহাড়ে আগে দেখেননি। পাহাড়ের মানুষ যা পারেন তা অন্য কেউ পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *