দ্রৌপদী-শুভেন্দুর সঙ্গে একফ্রেমে মাদককাণ্ডে অভিযুক্ত পামেলা! বিতর্ক তুঙ্গে

দ্রৌপদী-শুভেন্দুর সঙ্গে একফ্রেমে মাদককাণ্ডে অভিযুক্ত পামেলা! বিতর্ক তুঙ্গে

e73d4373d6b9364f3e8de60f145fc208

কলকাতা: নিষিদ্ধ মাদক কোকেন ব্যবসায় যুক্ত পামেলা গোস্বামীর সঙ্গে এক ফ্রেমে এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু৷ মাদক মামলায় আপাতত জেল থেকে জামিনে ছাড়া পেয়েছেন পামেলা৷ অভিযোগ, রাজ্য বিজেপির শীর্ষনেতাদের হাত ধরেই দ্রৌপদী মুর্মুর কাছে পৌঁছন তিনি৷ দ্রৌপদীর সঙ্গে কথাও বলেন। এই ঘটনা ভালো চোখে দেখছে না খোদ গেরুয়া শিবিরই৷  ক্ষোভে ফেটে পড়েছে দলের একাংশ৷  তথাগত রায়ের ‘কামিনী কাঞ্চন’ তত্ত্ব নিয়ে ফের সরব হয়েছেন শীর্ষ নেতৃত্বের একাংশ।

আরও পড়ুন- ‘বিজেপি থেকে ঘরওয়াপাসি করা নেতারা সুবিধাভোগী-ধান্দাবাজ’! ফের বিস্ফোরক মনোরঞ্জন

গত বছর ফেব্রুয়ারি মাসে  নিষিদ্ধ মাদক কোকেন-সহ নিউ আলিপুর থেকে গ্রেফতার হন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী৷ তাঁর গাড়ি থেকে উদ্ধার হয় ১০০ গ্রাম কোকেন৷ উদ্ধার হওয়া ওই মাদকের বর্তমান বাজারমূল্য লক্ষাধিক টাকা। সেই বিতর্কিত নেত্রীকেই এবার দেখা গেল দ্রৌপদী মুর্মুর পাশে৷

রাষ্ট্রপতি ভোটের আগে সম্প্রতি বঙ্গ সফরে এসেছিলেন এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী৷ কলকাতায় শুভেন্দু অধিকারীর সঙ্গে দ্রৌপদীর পাশেই দেখা যায় মাদক কাণ্ডে অভিযুক্ত পামেলাকে৷ সূত্রের খবর, মাদককাণ্ডে জামিন পাওয়া পামেলা দলের এক শীর্ষনেতার ঘনিষ্ঠ হওয়ায়র সুবাদে বিজেপির যুব মোর্চার সাংস্কৃতিক সেলের ইনচার্জ পদে দায়িত্ব পেয়েছেন।