সৌরভের পরিবারে ফের করোনার থাবা, এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত

সৌরভের পরিবারে ফের করোনার থাবা, এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত

263e0f95b29e61c1c94999ac5ccc7724

কলকাতা: করোনা ভাইরাস এই নিয়ে একাধিকবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারের ওপর থাবা ফেলেছে। বিসিসিআই সভাপতি নিজে আক্রান্ত হয়েছিলেন, কোভিড পজিটিভ হয়েছিলেন তাঁর দাদা স্নেহাশিষও। দুজনেই হাসপাতালে ভর্তি ছিলেন কয়েকদিন। এবার জানা গেল, ‘মহারাজ’-এর মা কোভিড আক্রান্ত হয়েছেন। ঘটনাচক্রে তিনিও এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হলেন ভাইরাসে। আপাতত তিনি কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- ‘আপনার পরেই তো অভিষেক..’ পরিবারতন্ত্র নিয়ে প্রশ্ন উঠতেই জবাব দিলেন মমতা

হাসপাতাল সূত্রে খবর, এখন কিছুটা স্থিতিশীল রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। জ্বর, সর্দি, কাশি থাকায় কিছুটা দুর্বল তিনি, কিন্তু তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আপাতত চিন্তার কোনও কারণ নেই বলেও আশ্বাস দেওয়া হয়েছে চিকিৎসকদের তরফে। প্রসঙ্গত, এর আগে গত বছর সেপ্টেম্বরে কোভিড পজিটিভ হয়েছিলেন সৌরভের মা। করোনা ভ্যাকসিনের জোড়া ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কিছুদিন ভর্তি করতে হয়েছিল হাসপাতালেও। সুস্থ হয়ে বাড়ি ফিরে খুব একটা বেরতেন না তিনি। তাও কী ভাবে এখন আক্রান্ত হলেন সেটা বোঝা যাচ্ছে না।

এই মুহূর্তে রাজ্যের যা পরিস্থিতি তাতে ভয় আরও বাড়ছে করোনা নিয়ে। কারণ দৈনিক সংক্রমণ আগের থেকে অনেকটাই বেড়েছে এবং সাধারণ মানুষের মধ্যে সচেতনতার অভাবও দেখা দিচ্ছে। অধিকাংশ মানুষ মাস্ক পড়ছেন না, শারীরিক দূরত্ব বজার রাখার বিষয়ও চোখে পড়ছে না। তাই চিকিৎসক মহল উদ্বেগে রয়েছে। আবার ‘দাদা’র মায়ের মতো অনেকেই দুটি কোভিড ভ্যাকসিন নিয়েও সংক্রামিত হয়েছেন। তাই চিন্তা থাকছেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *