অর্পিতার ফ্ল্যাটে যেতেন সৌগত? দিলীপের দাবি নস্যাৎ করে চ্যালেঞ্জ সাংসদের

অর্পিতার ফ্ল্যাটে যেতেন সৌগত? দিলীপের দাবি নস্যাৎ করে চ্যালেঞ্জ সাংসদের

161437f4366b19de9a59339c9dadcb51

কলকাতা: টালিগঞ্জকে হারিয়ে কার্যত বাজিমাত করেছে বেলঘরিয়া। টাকার পাহাড় উদ্ধার হয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাট থেকে। আগের দিন ২২ কোটি ছিল, গতকাল উদ্ধার হয়েছে প্রায় ২৮ কোটি নগদ। উত্তাপ ছড়িয়ে দেওয়া এই ঘটনায় একের পর এক তৃণমূল কংগ্রেস নেতাদের নাম জড়াচ্ছে। এবার যেমন নাম জড়াল সাংসদ সৌগত রায়ের। বিজেপি সাংসদ দিলীপ ঘোষের দাবি, বেলঘরিয়ার যে ফ্ল্যাট থেকে টাকা উদ্ধার হয়েছে সেই ফ্ল্যাটে যেতেন সৌগত! যদিও এই দাবি নস্যাৎ করে পাল্টা রাজনীতি ছাড়ার চ্যালেঞ্জ দিয়েছেন তৃণমূল নেতা।

আরও পড়ুন- ‘ওই টাকা আমার নয়!’জেরার মুখে ভেঙে পড়লেন অর্পিতা, জানালেন বিস্ফোরক তথ্য

বুধবার রাতে অর্পিতার এই ফ্ল্যাট থেকে টাকা উদ্ধার হওয়ার ঘটনার সময়েই নিজের সোশ্যাল মিডিয়ায় বিজেপি সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন, অর্পিতা মুখোপাধ্যায়ের যে কমপ্লেক্স থেকে টাকা উদ্ধার হয়েছে সেখানে নাকি যেতেন সৌগত রায়। এমনকি সেখানে তাঁর একটি অফিসও ছিল। তৃণমূল নেতাদের নোংরা মুখোশ এবার খুলে আসছে, এমনই ভাষায় খোঁচা দিয়েছেন দিলীপ। যদিও এই দাবি একেবারেই মানতে চাননি তৃণমূল সাংসদ। তাঁর কথায়, অর্পিতার যে ওই আবাসনে কোনও ফ্ল্যাট আছে, তা তাঁর জানার কথা নয় কারণ তিনি তাঁকে চেনেন না। তবে রথতলার ক্লাব টাউন আবাসনে যে ফ্ল্যাটটি তাঁর বলা হচ্ছে সেটা ভুল। ওখানে একজন প্রোমোটার কামারহাটি পুরসভার চেয়ারম্যান মারফত তাঁকে অফিস হিসেবে ব্যবহারের জন্য দিয়েছিল বলেই জানিয়েছেন সৌগত।

এরপরেও দিলীপের বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, বিজেপি সাংসদ যা অভিযোগ তুলেছেন তা অসত্য। তিনি যদি সেটা প্রমাণ করতে পারেন তাহলে তিনি সাংসদ পদ ছেড়ে দেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন। সৌগতর স্পষ্ট দাবি, তিনি কখনই অর্পিতার ফ্ল্যাটে যাননি। উল্লেখ্য, যে ফ্ল্যাটের কথা হচ্ছে সেখান থেকেই বুধবার রাতে ২৭ কোটি ৯০ লক্ষের মতো টাকা উদ্ধার হয়েছে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে ৪.৩১ কোটি টাকার সোনা।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *