কয়লাকাণ্ডে ফেরার মূল অভিযুক্তের সঙ্গে কথা শুভেন্দুর! বিস্ফোরক দাবি অভিষেকের

কয়লাকাণ্ডে ফেরার মূল অভিযুক্তের সঙ্গে কথা শুভেন্দুর! বিস্ফোরক দাবি অভিষেকের

4e3a35ccaf5ae0f96ec8b2b8b44a77d0

কলকাতা: কয়লা কাণ্ডে তাঁকে ইডি তলব করেছিল। প্রত্যেকবার তলব শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বক্তব্য রাখেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন কলকাতাতেও একই জিনিস ঘটল। তবে এবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগার পাশাপাশি বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। অভিষেকের দাবি, কয়লা কাণ্ডে ফেরার মূল অভিযুক্তের সঙ্গে যোগ রয়েছে শুভেন্দু অধিকারীর! এমনকি ৮ মাস আগে নাকি তাঁদের দুজনের কথাও হয়েছে। এই কথায় স্পষ্ট যে, তিনি কয়লাপাচার মামলায় ‘ফেরার’ বিনয় মিশ্রের কথা বলেছেন।

আরও পড়ুন- আরও বড় নামের খোঁজ! SSC কাণ্ডে নয়া দাবি করল সিবিআই

এদিন অভিষেক বলেন, কয়লা ও গরু পাচার কাণ্ডে জড়িত বিনয় মিশ্রের সঙ্গে ফোনে কথা হয়েছিল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। ৮ মাসে আগে দুজনের কথা হয়েছে। শুভেন্দু নাকি তাঁকে বলেছেন যে কেস বুঝে নেবেন! অভিষেক আরও দাবি করেন, পাচার কাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্র দ্বীপরাষ্ট্রে রয়েছেন তা জানেন শুভেন্দু। আদালত চাইলে অডিও ক্লিপ জমা দিতে রাজি তিনি। এমনকি অডিও ক্লিপের ফরেন্সিক পরীক্ষাও চাইছেন অভিষেক। এই প্রেক্ষিতেই সরকারি শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ করে অভিষেকের বক্তব্য, তিনি ভুল বলছেন তা প্রমাণ করে দেখান। প্রয়োজনে মানহানির মামলা করুন।

এছাড়াও এদিন নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফের কেন্দ্রকে আক্রমণ করেছেন অভিষেক। ইডি তলব নিয়ে বলেছেন, রাজনৈতিকভাবে তাঁরা লড়াই করতে পারছে না বলে ডেকে পাঠানো হচ্ছে। যারা হাত পেতে টাকা নিল তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তাঁর আরও বক্তব্য গত দু’বার দিল্লিতে গিয়েছিলেন, এখন কলকাতায়। তাঁর স্ত্রীকে ২ বার সিবিআই, ১ বার ইডি ডেকেছিল। দু’জনে মোট ৬ বার জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছেন। কিন্তু চূড়ান্ত ফল শূন্য। এটাই নৈতিক জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *