ভিত্তিহীন এবং মিথ্যা! দেবযানীর মায়ের অভিযোগে শোরগোল হতেই বিবৃতি সিআইডির

ভিত্তিহীন এবং মিথ্যা! দেবযানীর মায়ের অভিযোগে শোরগোল হতেই বিবৃতি সিআইডির

2029a97bea84c6ad2b00a9b12f41b0b0

কলকাতা: শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর নাম বলার জন্য মেয়েকে চাপ দিচ্ছে সিআইডি৷ এমনই বিস্ফোরক অভিযোগ তুলেছেন সারদা-কাণ্ডের অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায়৷ তাঁর এই দাবিতে শোরগোল পড়ে গিয়েছে গোটা রাজ্যে। তবে বিষয়টি নজর এড়ায়নি খোদ সিআইডির। এই সংক্রান্ত খবর ছড়িয়ে পড়তেই এক বিবৃতি পেশ করেছে তারা। সেখানে স্পষ্ট বলা হয়েছে, সমস্ত অভিযোগ ভিত্তিহীন এবং মিথ্যা।

আরও পড়ুন- পঞ্চায়েত ভোটে বিরোধীশূন্য করার হুঁঙ্কার! কারা পাবেন গুরুত্ব? স্পষ্ট বার্তা অভিষেকের

দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায় দাবি করেছেন যে, মেয়েকে ভুয়ো মামলায় ফাঁসানো হবে বলে হুমকি দিয়েছেন সিআইডি-র এক আধিকারিক। সুজন ও শুভেন্দু দু’জনই সুদীপ্ত সেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়েছিলেন বলে জানাতে হবে, এই বলে চাপ দেওয়া হচ্ছে। যদিও সিআইডি তাদের প্রেস বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানিয়েছে, যে অভিযোগ তাদের বিরুদ্ধে তোলা হচ্ছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা। বিবৃতিতে সিআইডি আরও জানিয়েছে, তদন্তকারী সংস্থা হিসাবে তারা আইন মেনেই সমস্ত তদন্ত করে। আগামী দিনে আইন মেনেই তদন্ত করবে। একই সঙ্গে সংবাদমাধ্যমকে এ ধরনের অপপ্রচার এবং ভুয়ো তথ্য থেকে দূরে থাকার জন্য অনুরোধ জানান হয়েছে সিআইডির তরফে।

শর্বরী মুখোপাধ্যায়ের বক্তব্য ছিল, সিআইডি দেবযানীকে শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর বিরুদ্ধে রাজসাক্ষী হতে হবে বলে জানায়। সুজন ও শুভেন্দু দু’জনই সুদীপ্ত সেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়েছিলেন বলে জানাতে হবে, এমন বলা হয়৷ শর্বরী জানান, দেবযানী ওই সিআইডি অফিসারের দাবি খারিজ করতেই তাঁকে বলা হয়, কথা না শুনলে ৯ টি ভুয়ো মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে৷ শর্বরীর কথায়, শুভেন্দু অধিকারী এবং সুজন চক্রবর্তীকে কোনও দিন চোখেই দেখেননি তাঁর মেয়ে৷ তাঁদের বিরু্দ্ধেই বয়ান দেওয়ার জন্য মানসিক নির্যাতন চালাচ্ছে সিআইডি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *