দল থেকে ‘বিদায়’ নিচ্ছেন তৃণমূল বিধায়ক? মমতার ছবি দিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট

দল থেকে ‘বিদায়’ নিচ্ছেন তৃণমূল বিধায়ক? মমতার ছবি দিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট

6490a7636629da46ed8f416976fad610

কলকাতা: একের পর এক দুর্নীতিতে নাম জড়িয়েছে দলের একাধিক নেতার। জেলে রয়েছেন অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের জন্য সময়টা মোটেই ভালো নয়। এবার দলের অস্বস্তি বাড়িয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন তৃণমূল বিধায়ক সমীর পাঁজা। হাওড়ায় উদয়নারায়ণপুরের বিধায়ক তাঁর ফেসবুক পোস্টে দল থেকে বিদায় নেওয়ার ইঙ্গিত দিয়েছেন। দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন- পুজোর আগেই নিয়োগ চান বিচারপতি, SSC ও CBI-কে দ্রুত রিপোর্ট দেওয়ার নির্দেশ

829eec6d2c3c701e85429fc5600e0a71

ঠিক কী লিখেছেন তৃণমূল বিধায়ক? ফেসবুক পোস্টে লেখা, ”হ্যাঁ আমার এই মহান নেত্রী টা আছে বলেই , আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাইনা আমি। নাহলে কবেই টা টা  বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে , তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে…..?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!” (বানান অপরিবর্তিত) তাহলে কি সত্যি দল ছাড়ছেন এই বিধায়ক? প্রশ্ন উঠছে স্বাভাবিকভাবেই।

তৃণমূল বিধায়কের একটা ক্ষোভের বিষয় যে আছেই তা স্পষ্ট। কিন্তু নির্দিষ্ট ভাবে এই ক্ষোভ তিনি কার বা কাদের প্রতি দেখিয়েছেন তা এই পোস্টে স্পষ্ট করেননি। কিন্তু যাদের দিকেই করুন না কেন, তাঁর এই লিখনীর জন্য ঘাসফুল শিবির যে ফের একবার চরম অস্বস্তির মুখে পড়ল তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *