নিয়োগ দুর্নীতির অঙ্ক ১৫০ কোটি ছাড়িয়েছে! দাবি ইডির, পার্থর জামিনের বিরোধিতা

নিয়োগ দুর্নীতির অঙ্ক ১৫০ কোটি ছাড়িয়েছে! দাবি ইডির, পার্থর জামিনের বিরোধিতা

ea869418f89790e37a4097dec2089000

কলকাতা: নিয়োগ দুর্নীতিতে আরও একবার পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করল ইডি। তাদের দাবি, এই ইস্যুতে আরও দুটি কোম্পানির হদিশ মিলেছে, যার মধ্যে একটির মালিকানা পার্থর জামাইয়ের নামে এবং অন্যটি পার্থর এক আত্মীয়ের নামে। একই সঙ্গে ইডি আদালতে এও দাবি করেছে যে, নিয়োগ দুর্নীতির অঙ্ক ১৫০ কোটি টাকার বেশি।

আরও পড়ুন- ভারত-বাংলাদেশ রেলপথের অংশ ছিল আজকের বিধাননগর রোড! জানুন অজানা কাহিনী

এদিন মামলার শুনানিতে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর আবারও জামিন চান। কিন্তু ইডি তার বিরোধিতা করে বলে, তারা চাইছে পার্থ চট্টোপাধ্যায় জেল হেফাজতে থাকুন এবং তারা সময় বিশেষে তাঁকে জেলে গিয়ে জেরা করতে পারে। তদন্তকারী সংস্থার দাবি, আগে মনে করা হচ্ছিল যে, নিয়োগ দুর্নীতির অঙ্ক ১০০ কোটির কাছে হবে। কিন্তু নতুন নতুন তথ্য পাওয়ার পর আরও ৩০ থেকে ৪০ কোটির সম্পত্তির হদিশ মিলেছে বলে খবর। তাই এই অঙ্ক ১৫০ কোটি ছাড়িয়েছে বলেই আদালতে জানিয়েছে ইডি। তবে ফের একবার জামিনের আবেদন করে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর বক্তব্য, ডাকলেই তিনি ইডির কাছে যাবেন, তদন্তে সবরকম সহযোগিতা করবেন।

বুধবার ভার্চুয়াল মাধ্যমে আদালতে হাজির হন জেলবন্দি পার্থ এবং অর্পিতা মুখোপাধ্যায়। এই শুনানিতেই ইডির আইনজীবীরা যাবতীয় দাবি করেছেন। পাশাপাশি আরও একটি তথ্য সামনে আসছে যে, কলকাতার পাটুলি অঞ্চলে ১৮ কাটার জমির খোঁজও মিলেছে। সেই জমি আছে বাবলি চট্টোপাধ্যায় ট্রাস্টের নামে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *