চোখের অবস্থা কেমন? অভিষেকের ছবি দিয়ে দেখালেন কুণাল

চোখের অবস্থা কেমন? অভিষেকের ছবি দিয়ে দেখালেন কুণাল

48035c4b561d8448ed6b9a291aa26a3b

কলকাতা: চোখের সমস্যার কারণে অনেকদিন ধরেই ভুগছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই আমেরিকা গিয়েছেন তিনি চোখে অস্ত্রোপচার করানোর জন্য। কিন্তু মূলত বিজেপির পক্ষ থেকে তাঁকে এই নিয়েও কটাক্ষ করা হচ্ছে বলে তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে। শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের একটি ছবি দিয়ে টুইটারে পোস্ট করেছেন দলের মুখপাত্র কুণাল ঘোষ। একহাত নিয়েছেন ‘অমানবিকদের’।

আরও পড়ুন : কোচিং সেন্টারেও দুর্নীতি যোগ? মানিক-ঘনিষ্ঠের অফিসে ইডি হানা

এদিন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ টুইটারে অভিষেকের বাঁ’চোখের একটি ছবি দিয়ে লেখেন, ”যে সমস্ত অমানুষরা অভিষেকের চোখের চিকিৎসা এব‌ং অস্ত্রোপচার নিয়ে অমানবিক ভাবে সমালোচনা করছিলেন, তাঁদের ওঁর চোখের অবস্থা দেখা উচিত, যা দুর্ঘটনায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। সম্প্রতি তাঁর অস্ত্রোপচার হয়েছে এব‌ং তিনি পর্যবেক্ষণে রয়েছেন। আমরা সবাই তাঁর দ্রুত সুস্থতা কামনা করি।” কুণাল যে ছবি দিয়েছেন তাতে দেখা যাচ্ছে, অভিষেকের বাঁ চোখ একেবারে টকটকে লাল এবং তার অবস্থা খুব একটা ভাল দেখাচ্ছে না। চোখের নীচের দিকে অস্ত্রোপচারের দাগ স্পষ্ট।

মনে করিয়ে দিতে হয়, ২০১৬ সালে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার পথে এক পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সেই দুর্ঘটনাতেই সাংসদের বাঁ’চোখের নীচের হাড়টি ভেঙে যায়। এর পর থেকে তিনি দীর্ঘ দিন ওই চোখ নিয়ে সমস্যায় ভুগছিলেন। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথের ধারে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়িতে আচমকাই ধাক্কা মেরে উল্টে যায় অভিষেকের গাড়ি। তাতেই ঘটে বিপত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *