চোখের অস্ত্রপচার সফল, কালীপুজোর আগেই হয়তো কলকাতায় অভিষেক

চোখের অস্ত্রপচার সফল, কালীপুজোর আগেই হয়তো কলকাতায় অভিষেক

7b50b0fc9a9c873c693e9d693676afe9

কলকাতা: চোখের সমস্যার কারণে কয়েক সপ্তাহ আগেই আমেরিকা গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই চোখে একাধিকবার অস্ত্রপচার হয়েছে তাঁর। মাঝে দুবাই হয়ে এখন আমেরিকায় চোখের চিকিৎসা করাচ্ছেন তিনি। সর্বশেষ যে অস্ত্রপচার হয়েছে অভিষেকের চোখে তার ছবিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গত অস্ত্রপচারের পর তাঁর চোখের ছবি দেখিয়েছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

আরও পড়ুন : কোচিং সেন্টারেও দুর্নীতি যোগ? মানিক-ঘনিষ্ঠের অফিসে ইডি হানা

শেষ পাওয়া খবর অনুযায়ী, শেষ অস্ত্রপচার সফল হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সব ঠিক থাকলে কালীপুজোর আগে আমেরিকা থেকে ফিরে আসবেন ডায়মন্ড হারবারের সাংসদ। যদিও আপাতত তাঁর চোখের বিশেষ খেয়াল রাখার পরামর্শ দেওয়া হয়েছে। বাঁ চোখে ধুলো এবং তাপ যাতে না লাগে, সে দিকে নজর রাখা দরকার বলেই জানা গিয়েছে। যদিও তাঁর বিদেশে চিকিৎসা করানো নিয়ে মূলত বিজেপির পক্ষ থেকে তাঁকে কটাক্ষ করা হয়েছে। কিন্তু অভিষেকের পাশে দাঁড়িয়ে সেই ইস্যুতে বিরোধী শিবিরকে আগেই তোপ দেগেছেন কুণাল।

মনে করিয়ে দিতে হয়, ২০১৬ সালে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার পথে এক পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সেই দুর্ঘটনাতেই সাংসদের বাঁ’চোখের নীচের হাড়টি ভেঙে যায়। এর পর থেকে তিনি দীর্ঘ দিন ওই চোখ নিয়ে সমস্যায় ভুগছিলেন। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথের ধারে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়িতে আচমকাই ধাক্কা মেরে উল্টে যায় অভিষেকের গাড়ি। তাতেই ঘটে বিপত্তি।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *