লজ্জা যে এখনও পদত্যাগ করেননি! মানিককে নিয়ে বিস্ফোরক বিচারপতি গঙ্গোপাধ্যায়

লজ্জা যে এখনও পদত্যাগ করেননি! মানিককে নিয়ে বিস্ফোরক বিচারপতি গঙ্গোপাধ্যায়

ebf638a6f59ff8144468187beb70b68a

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলার শুনানিতে বুধবার সিবিআই কলকাতা হাইকোর্টে জানায় যে একজন প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে দুটি পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। তাঁর মোবাইল ফোনে বেশ কিছু মেসেজ আছে। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানতে চান কে সেই প্রভাবশালী ব্যক্তি। সিবিআই জবাবে বলে, তিনি জেল হেফাজতে আছেন, মানিক ভট্টাচার্য। এরপরেই বিস্ফোরক মন্তব্য করে কার্যত ক্ষোভ প্রকাশ করেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। বলেন, এটা লজ্জার বিষয় যে মানিক ভট্টাচার্য এখনও বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি। 

আরও পড়ুন- উপহার নয়, টাকা দিয়েই বইমেলা থেকে দলীয় বিধায়কের বই কিনলেন ‘মানবিক’ মমতা

সিবিআইয়ের তথ্য শোনার পর বিচারপতি মন্তব্য করেন, মানিক ভট্টাচার্য হয়তো ভাবছেন তিনি আবার ফিরে আসবেন। লজ্জা এটাই যে তিনি এখনও পদত্যাগ করেননি। এই প্রেক্ষিতেই তাঁর আরও মন্তব্য, এত দুর্বৃত্ত পাশে থাকলে ‘দিদি’ কী করে সামলাবেন, সম্ভব নয় এটা সবাই জানে। বিচারপতির প্রশ্ন, রাজ্যটা কি নষ্ট হয়ে যাবে? এটা কি হয়? আসলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছ থেকে মানিক ভট্টাচার্য সম্পর্কিত এমন তথ্য পেয়ে বিস্মিত হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর কাছ থেকে জোড়া পাসপোর্ট উদ্ধার হয়েছে শুনেই তিনি প্রতিক্রিয়া দিয়ে বলেন, ছি ছি! এটা কী হচ্ছে!

*{padding:0;margin:0;overflow:hidden}html,body{height:100%}img,span{position:absolute;width:100%;top:0;bottom:0;margin:auto}span{height:1.5em;text-align:center;font:48px/1.5 sans-serif;color:white;text-shadow:0 0 0.5em black} .youtube_play{border-radius: 60% / 20%; color: #FFFFFF; font-size: 1em; margin: 20px auto; padding: 0; position: relative; text-align: center; text-indent: 0.1em; transition: all 150ms ease-out; width: 70px; height: 47px;}.youtube_play:before{background: red; border-radius: 15% / 50%; bottom: 0%; content: “”; left: 0px; position: absolute; right: 0px; top: 0%;}.youtube_play:after{border-style: solid; border-width: 1em 0 1em 1.732em; border-color: transparent transparent transparent rgba(255, 255, 255, 0.75); content: “”; font-size: 12px; height: 0; margin: -1em 0 0 -1em; top: 50%; position: absolute; width: 0;}https:

উল্লেখ্য, এদিনও সিবিআই তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। তাঁর মন্তব্য, কী হচ্ছে বুঝতেই পারছেন না তিনি, এবার কি তাঁকেই তদন্তে নামতে হবে? সিবিআই তদন্তে ব্যর্থ। পাশাপাশি তাঁর এও মন্তব্য, যারা তাঁকে অরণ্যেদেব বলেছিলেন তাদের তাঁকে এখন ফুল দেওয়া উচিত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *