×

বিয়ের আসরেই ভয়াবহ স্ট্যান্ট, গায়ে আগুন দিয়ে চারহাত এক পাত্রপাত্রীর

 
ভাইরাল ছবি

নিজের প্রিয় মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়া, কিংবা তাঁর হাত ধরে নতুন জীবনের পথচলা শুরু করা অবশ্যই প্রত্যেক মানুষের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় একটি মুহূর্ত। আর তাই জীবনের এই বিশেষ মুহূর্তকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে সম্প্রতি নানা ধরনের কান্ড কারখানা করে থাকেন নবদম্পতিরা। এই যেমন, বিয়ের সাজে পছন্দের পাত্র কিংবা পাত্রীর গলায় মালা দিয়েই বেদম নাচ, কিংবা  নিজেদের বিয়েকে আরও জনপ্রিয় এবং লোকপ্রিয় করে তুলতে অদ্ভুত কিছু পোষাক আশাক। কিন্তু সম্প্রতি এক সদ্য বিয়ে করা নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো চোখ কপালে উঠে গেছে নেটপাড়ার লোকজনের। ভাইরাল হওয়া ওই বিয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের সাজে হেঁটে হেঁটে সকলের সামনে আসছেন নব বিবাহিত ওই দম্পতি। কিন্তু তাঁদের পরনের কাপড়ে দাউদাউ করে জ্বলছে আগুন। হঠাৎ দেখলে মনে হবে দুজনের গায়ে একসঙ্গে আগুন লেগে গিয়েছে। কিন্তু আসলে পুরো ব্যাপারটাই নাকি একটা স্টান্ট। আর তাই বিয়ের আসরে দুজনের এই কাণ্ড দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ সকলের।

 সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও প্রথম শেয়ার হয় ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে সাদা পোশাক পরা কনে, এবং কালো কোট-প্যান্ট পরা বর দুজনেই একে অপরের হাত ধরে আছেন। পাত্রীর হাতে আবার একটি ফুলের তোড়াও রয়েছে। এতদুর পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। কিন্তু ওই ভিডিওটা যে কারণে অনন্য এবং ভাইরাল হয়েছে তার কারণ হল কনের পোশাক, বরের পোশাক এবং পাত্রীর হাতে থাকা ওই ফুলের তোড়া সবকিছু থেকেই বেরোচ্ছে আগুনের লেলিহান শিখা। দাউ দাউ করে আগুন জ্বলছে বর-কনের পিঠে। সেই অবস্থাতেই তাঁরা হেঁটে হেঁটে এগিয়ে আসছেন। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে নিজেদের গায়ে আগুন লাগিয়েছেন ওই নবদম্পতি। আর সেই কান্ড দেখে কার্যত হতবাক নেটপাড়ার লোকজন। ঘটনাটি যাদের কেন্দ্র করে তাঁরা হলেন গ্যাবি জেসপ এবং অ্যাম্বর ব্যামবির। পেশায় তারা দুজনেই হলিউডের বিভিন্ন অ্যাকশন ছবির স্টান্টম্যান। একসঙ্গে কাজ করতে করতে কখন যে তাদের মধ্যে প্রথমে বন্ধুত্ব এবং পরে প্রেমের সম্পর্ক তৈরি হয় তা নিজেদের অজানা ছিল। সম্প্রতি হলিউডের এই স্টান্ট ডাবল কাপলই বিয়ের আসরে নিজেদের গায়ে আগুন লাগিয়ে ভাইরাল হয়েছেন।

জানা যাচ্ছে কর্মসূত্রে এমন বহু স্টান্ট এর আগে তাঁরা দুজনে করেছেন। আর তাই নিজের বিয়ের আসর থেকে স্মরণীয় করে রাখতে তারা এই হলিউড কায়দাই বেছে নিয়েছেন। একেবারে হলিউড কায়দায় নিজের গায়ে আগুন লাগিয়ে তাঁরা নতুন জীবনে পা রেখেছেন। কিন্তু নিজেরা এমন কান্ড ঘটালেও সাধারন মানুষের জন্য এই নবদম্পতি দিয়েছেন সতর্কবার্তা। তাঁদের বক্তব্য, তাঁরা নিজেরা এই ধরনের কাজের জন্য প্রশিক্ষিত এবং সমস্ত রকম সুরক্ষার কথা মাথায় রেখেই তারা এই পদক্ষেপ গ্রহণ করেছেন। এর সঙ্গে বিষয়টি সকলের সামনে করার আগে একাধিকবার পরীক্ষামূলকভাবে অনুশীলন করা হয়েছে। কাজেই বিশেষজ্ঞদের সাহায্য এবং পরামর্শ ছাড়া এইধরনের কোনওরকম স্টান্ট যেন কেউ করার চেষ্টা না করেন।

 ইতিমধ্যেই ভাইরাল হওয়া এই ভিডিওটি ইনস্টাগ্রামে পেয়েছে ২৩৩৫টি লাইক। অন্যদিকে ৭০ হাজার মানুষ দেখেছে অবাক করা এই ভিডিওটি। কয়েক হাজারবার ভিডিওটি শেয়ারও করা হয়েছে।

From around the web

Education

Headlines