×

'অশরীরী'র সঙ্গে আলোচনায় হাসপাতালের কর্মী, ভিডিও দেখে শিহরিত নেটপাড়া

 
ghost

বুয়েনস আইরেস: আপনি কি ভূতে বিশ্বাস করেন? উত্তর হ্যাঁ হোক কিংবা না, ভূত নিয়ে যে তর্ক আজীবন চলতে থাকবে তা নিশ্চিত। কেউ বলবেন তিনি অনুভব করেছেন, কেউ আবার বিষয়টি হেসেই উড়িয়ে দেবেন। কিন্তু মাঝে মাঝে এমন এমন ঘটনা ঘটে বা বলা ভালো, এমন এমন ঘটনা দেখতে পাওয়া যায় যার কোনও ব্যাখ্যা দেওয়া মুশকিল হয়। চোখে যা দেখছি তা বিশ্বাস করা কঠিন হলেও মেনে নিতে হয়। এমনই এক ঘটনা ঘটল আর্জেন্টিনার এক হাসপাতালে। সেই ভিডিও দেখে 'থ' নেটাগরিকরা।

আরও পড়ুন- প্রথমবার মুখোমুখি সাক্ষাৎ মোদী-সুনাকের, কী কথা হল 

মেসির দেশের এক হাসপাতালের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একজন নিরাপত্তাকর্মী হাসপাতালের রিসেপশন ডেস্কে বসেছিলেন। আচমকা হাসপাতালে ঢোকার স্বয়ংক্রিয় কাচের দরজাটি খুলে যায়। এরপর ওই কর্মী সামনের দিকে তাকিয়েই উঠে যান চেয়ার ছেড়ে এবং একজনের সঙ্গে কথা বলতে থাকেন। যদিও সিসিটিভি ফুটেজে কাউকেই দেখা যাচ্ছে না ওই নিরাপত্তাকর্মী ছাড়া! বেশ কিছুক্ষণ সেই 'অদৃশ্য' ব্যক্তির সঙ্গে কথা বলেন তিনি এবং হাতে থাকা ফর্ম জাতীয় কাগজে কিছু লিখতেও থাকেন। এরপর এগিয়ে এসে একটা হুইলচেয়ার টেনে আনেন, আবার সেটা রেখেও দেন। দেখে মনে হয়, তিনি ওই 'ব্যক্তিকে' বসতে বলছিলেন কিন্তু তিনি বসবেন না।

জানা গিয়েছে, পরে হাসপাতাল কর্তৃপক্ষ ওই নিরাপত্তারক্ষীর কাছে জানতে চেয়েছিল যে তিনি কার সঙ্গে কথা বলছিলেন। জানা যায়, ওই কর্মী এমন একজনের বিবরণ দিয়েছেন যার কথা শুনে তাজ্জব হাসপাতাল কর্তৃপক্ষও। আসলে নিরাপত্তাকর্মী যে নাম বলেন, যা বিবরণ দেন একই নামের এবং একই বিবরণের এক মহিলার মৃত্যু হয়েছে এক দিন আগে!     

From around the web

Education

Headlines