Aajbikel

হামাসের এক শীর্ষ নেতা খতম! দাবি করল ইজরায়েল সেনা

 | 
war

গাজা: একাধিকবার এয়ারস্ট্রাইক করে গাজা স্ট্রিপের কয়েকটি রিফিউজি ক্যাম্প ধ্বংস করার পর এখন স্থলপথেও সেখানে ঢুকে হামলা চালাচ্ছে ইজরায়েল সেনা। লক্ষ্য একটাই, হামাস বাহিনীকে শেষ করা। সেই লক্ষ্যে তারা ধীরে ধীরে সফল হচ্ছে বলেই দাবি করা হচ্ছে সে দেশের সেনার তরফে। ইজরায়েল ডিফেন্স ফোর্সেস সম্প্রতি দাবি করেছিল, হামাস গোষ্ঠীর বেশ কয়েকজনকে তারা খতম করেছে এবং কিছুজনকে গ্রেফতার করেছে। এবার দাবি, হামাসের শীর্ষ এক নেতার মৃত্যু ঘটেছে তাদের হামলায়। 

ইজরায়েল ডিফেন্স ফোর্সেস এবং দেশের স্থানীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, হামাস জঙ্গিগোষ্ঠীর এক শীর্ষ নেতা মুরাদ আবুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে নতুন করে যে এয়ারস্ট্রাইক করা হয়েছে তাতেই ওই নেতার মৃত্যু হয়েছে বলে দাবি। এই নেতাই হামাস বাহিনীকে স্থলভাগে হামলা চালানোর জন্য 'গাইড' করছিল বলে দাবি। শুধু তাই নয়, আকাশ পথে ইজরায়েলে ঢোকার জন্য হামাসের জঙ্গিদের সবরকমের সাহায্য এই নেতাই করেছিল বলে খবর। 

ইতিমধ্যেই ইজরায়েলের তরফে গাজায় যুদ্ধক্ষেত্রের ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে। আইডিএফ-এর ভিডিওতে দেখা যাচ্ছে, কী ভাবে হামাস গোষ্ঠীর ঘাঁটিতে মুহুর্মুহু বোমা বর্ষণ করা হচ্ছে, পাল্টা ক্ষেপণাস্ত্রের হামলা চালাচ্ছে হামাস। গাজার একটি সমুদ্র সৈকতের কাছের ঘাঁটি থেকে ইজরায়েলের যুদ্ধ বিমানে হামলা করছে তারা। বিমান থেকেই তার ভিডিও করছে আইডিএফ। 
 

Around The Web

Trending News

You May like