×

বান্ধবীকে হত্যা করে টুকরো! শ্রদ্ধাকাণ্ডের ছায়া ভারতের পড়শি দেশেও

 
খুন

ঢাকা: নয়াদিল্লির শ্রদ্ধা হত্যাকাণ্ড নিয়ে গোটা ভারত জুড়ে আলোড়ন। আফতাব নামের ওই যুবক যে ঘটনা ঘটিয়েছে তা দেখে শিহরিত হচ্ছে সকলে। নিজের প্রেমিকাকে খুন করে তার দেহের ৩৫ টুকরো করে জঙ্গলে ছড়িয়েছে সে। এবার একই ধরনের ঘটনা ঘটল ভারতের পড়শি দেশ বাংলাদেশেও। জানা গিয়েছে, সেখানেও এক প্রেমিক তার বান্ধবীকে খুন করে দেহের একাধিক টুকরো করেছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন- স্নান থেকে সঙ্গম, সবটাই একসঙ্গে, এ বার একই পুরুষের সন্তানের মা হতে মরিয়া যমজ বোন

সূত্র মারফৎ জানা গিয়েছে, বাংলাদেশে আবু বকর নামে ওই যুবক এক তরুণীকে খুন করে। এরপর তার দেহের একাধিক টুকরো করে। পুলিশ জানিয়েছে, সপ্না নামের একজনের সঙ্গে সম্পর্ক ছাড়াও কবিতা রানি নামে অন্য এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল আবুর। আবু বকর ও স্বপ্না গত চারবছর ধরে একসঙ্গেই থাকছিল। সম্প্রতি আবু বকরের সঙ্গে কবিতার আলাপ হয়। কিন্তু সেই কবিতাকে নৃশংসভাবে খুন করেছে সে।

একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে চাকরি করা আবুর বাড়ি থেকে পলিথিনে মোড়া তরুণীর দেহ উদ্ধার হয়। সংস্থার এক কর্মী তাকে খুঁজতেই আবুর ঘরে গিয়েছিল। কিন্তু ঘরে কেউ ছিল না এবং দরজায় তালা দেওয়া ছিল। দীর্ঘক্ষণ ডাকাডাকির পর কেউ না আসায় সন্দেহ হয় ওই কর্মীর। সে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢুকতেই দেখে, দুটি বাক্সের মধ্যে এক তরুণীর দেহ, তার মাথাটা আলাদা করে রাখা। ওদিকে, দেহের সঙ্গে হাত দুটোও ছিল না। ভয়ানক এই দৃশ্য দেখার পর শিউরে ওঠে সকলেই। ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

From around the web

Education

Headlines