×

শুধু ইমরানকেই মারতে চেয়েছিল সে! হামলাকারীর ভিডিও ভাইরাল

 
ইমরান খান

লাহোর: পদযাত্রা চলার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় আততায়ীরা। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক হামলাকারীকে। তার একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, সে কেন গুলি চালিয়েছে তা ব্যাখ্যা করছে। বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ইমরানের ওপর হামলায় দুই আততায়ী জড়িত। যদিও এই যুবক জানাচ্ছে যে সে একাই এই কাজ করেছে। তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও ভিডিওর সত্যতা আজ বিকেল ডট কম যাচাই করেনি

আরও পড়ুন- মাত্র ৩ মিনিট, ছুড়বে ক্ষেপণাস্ত্র, প্রতিদিন ১,৬০০ কিমি সফর করছে পুতিনের ‘নিউক্লিয়ার ট্রেন’

ভিডিওতে দেখা যাচ্ছে ওই হামলাকারী জানাচ্ছে, ইমরানকে মারতে গিয়েছিলাম। কারণ উনি বিপথে চালিত করছেন লোকেদের। তবে শুধু তাঁকেই মারার উদ্দেশ্য ছিল, অন্য কাউকে নয়। পাক সংবাদমাধ্যম সূত্রে খবর ছিল, দুজন আততায়ী পিস্তল এবং রাইফেল নিয়ে এসেছিল। কিন্তু ভিডিওর যুবক দাবি করছে সে একা বাইক চালিয়ে এসেছিল এবং তার সঙ্গে কেউই ছিল না। এদিকে, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়ে ইমরান খান জানিয়েছেন, ঈশ্বরের কৃপায় তাঁর জীবন বেঁচেছে। হাসপাতাল থেকে একটি বিবৃতি দিয়েছেন তিনি। তাতেই ভগবানকে ধন্যবাদ জানিয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

ইমরান বলেছেন, 'আল্লা আমায় আরও একটা জীবন দিলেন। আল্লাহর ইচ্ছায় আমি আবার লড়াই করব।' আপাতত লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। আর তাঁর দলের তরফ থেকে দাবি করা হয়েছ যে, ছয় রাউন্ড গুলি চালানো হয়েছিল ইমরানকে লক্ষ্য করে। বরাত জোরে তিনি বেঁচে গিয়েছেন। একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল বলেও দাবি।

From around the web

Education

Headlines