Aajbikel

'বিরাট' ভুল, পাকিস্তান ম্যাচে নেমেই উঠে যেতে হয় কোহলিকে

 | 
India

আহমেদাবাদ: বিশ্বকাপের ম্যাচ আজ মহারণ চলছে। এই মুহূর্তে পাকিস্তানের বিরুদ্ধে খেলছে ভারত। এই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে দেশের মানুষের মধ্যে উত্তেজনা চিরন্তন। বলাই বাহুল্য, খেলোয়াড়দের মধ্যেও ব্যাপক উচ্ছ্বাস থাকে, সঙ্গে থাকে বিপুল চাপও। এই উত্তেজক ম্যাচে আজ শুরুতেই বিরাট ভুল করে মাঠে নামেন বিরাট কোহলি। এমন কাজ করেন যে তাঁকে মাঠে নেমে সঙ্গে সঙ্গে আবার কিছুক্ষণের জন্য উঠে যেতে হয়। কী এমন করেছিলেন তিনি?

বিশ্বকাপে ভারতের যে বিশেষ জার্সি তৈরি হয়েছে তাতে জার্সির কাঁধের কাছে তিনটি জাতীয় পতাকার রঙের ‘স্ট্রাইপস’ রয়েছে। কিন্তু আজ ম্যাচ নামার সময়ে বিরাট যে জার্সি পড়েছিলেন তাতে এই ‘স্ট্রাইপস’ ছিল তবে তা অন্য জার্সির, তিনটিই সাদা ‘স্ট্রাইপস’। জাতীয় সঙ্গীতের সময় তিনি সকলের সঙ্গে ওই জার্সি পরেই দাঁড়িয়েছিলেন। তারপর সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা করে মাঠে খেলতেও নেমে যান। এই সময়েই কারোর একটা চোখে পড়ে তাঁর জার্সির ভুলটি। তখনই জার্সি বদলাতে মাঠ ছেড়ে উঠে যান কোহলি। তাঁর জায়গায় ফিল্ডিং করতে নামেন ঈশান কিশন। কোহলি মাঠে ফিরে এলে তিনি আবার উঠে যান।

এই জার্সি বিভ্রাটের জন্য কে দায়ী তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। কেউ বলছেন কোহলির উচিত ছিল জার্সি আগে থেকে দেখে নিয়ে মাঠে নামা। আবার অপর পক্ষ বলছে, ম্যাচের আগে ক্রিকেটারদের জার্সি নির্দিষ্ট করে জায়গায় রেখে দেওয়ার কাজ দলের কিট ম্যানেজারের। তিনিই হয়তো এই ভুল করেছেন, এখানে বিরাটের কোনও দোষ নেই।   
 

Around The Web

Trending News

You May like