×

বড়সড় দুর্ঘটনার কবলে গল্ফ সম্রাট টাইগার উডস, নিয়ন্ত্রণ হারাল গাড়ি!

টাইগার উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলে জানিয়েছে মার্কিন সংবাদসংস্থা
 

লস অ্যাঞ্জেলেস: গল্ফ জগতে অন্যতম পরিচিত নাম টাইগার উডস। এমনকি গল্ফে তার অবদানের কথা মাথায় রেখে টাইগার উডসকে গল্ফ সম্রাটও বলেন কেউ কেউ। কিন্তু ক্রীড়াজগতের সঙ্গে দুর্ঘটনার যে যোগে বরাবর উদ্বিগ্ন থাকেন ক্রীড়াপ্রেমীরা, তার কবল থেকে বাদ পড়লেন না তিনিও। ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হল গল্ফ সম্রাট টাইগার উডসের গাড়ি।

আমেরিকা যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে দুর্ঘটনার কবলে পড়েছেন টাইগার উডস,এদিন এমনটাই জানা গেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রের খবরে। ভারতীয় সময় অনুযায়ী মঙ্গলবার গভীর রাতে ঘটে এই দুর্ঘটনা। গুরুতর জখম অবস্থায় গল্ফ সম্রাটকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন , তাঁর হাত এবং দুই পায়ে ব্যাপক চোট লেগেছে। অস্ত্রোপচার করা হচ্ছে বলেই খবর পাওয়া গেছে।

ঠিক কীভাবে ঘটল দুর্ঘটনা? সূত্রের খবর, ক্যালিফোর্নিয়া প্রদেশের রোলিং হিলস এস্টেটের ব্ল্যাকহর্স রোড দিয়ে উত্তর দিকে এগোচ্ছিল টাইগার উডসের গাড়ি। কিন্তু পথে হঠাৎই নিয়ন্ত্রণ হারায় সেই গাড়ি। উল্লেখ্য, গাড়ি নিজেই চালিয়ে নিয়ে যাচ্ছিলেন গল্ফ সম্রাট। সঙ্গে আর কোনো চালক ছিল না। এমনকি গাড়িতে সেসময় আর কেউই ছিল না বলে জানা গেছে। দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা টাইগার উডসকে উদ্ধার করেন। গাড়ির দরজা কেটে তাঁকে বের করে আনতে হয়। উদ্ধারকালে টাইগারের সংজ্ঞা ছিল না বলেই জানিয়েছেন দমকল কর্মীরা।

দুর্ঘটনার পর টাইগার উডসের অবস্থা বেশ সংকটজনক বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। ফলে রীতিমতো উদ্বেগে রয়েছেন তাঁর ভক্ত ও অনুরাগীকূল। এর আগেও একবার গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মেরেছিলেন টাইগার উডস।সেসময় আঘাত গুরুতর ছিল না। প্রসঙ্গত, দিন কয়েক আগেই হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় বাস্কেট বল তারকা কোবে ব্রায়েন্ট। সেই শোকের আবহেই ফের এল দুঃসংবাদ।

From around the web

Education

Headlines