Aajbikel

‘কেন তোমরা বিয়ে করেছিলে?’ সানিয়া-শোয়েবকে প্রশ্ন কিং খানের

 | 
শাহরুখ সানিয়া

নয়াদিল্লি: সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন করে বিয়ের খবর দেন শোয়েব মালিক৷ যা শুনে অনেকেই বেশ অবাক৷ এরই মাঝে ভাইরাল শোয়েব ও সানিয়ার একটি পুরনো ভিডিয়ো৷ যেখানে শাহরুখ খানের প্রশ্ন ছিল, কেন তাঁরা বিয়ে করেছিলেন? উত্তরে শোয়েব যা বলেছিলেন, তা অনেকেরই পছন্দ হয়নি৷ কিন্তু কী বলেছিলেন পাক ক্রিকেটার? সানিয়ারই বা সেই প্রশ্নের কী জবাব দিয়েছিলেন?

২০১০ সালে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে নিকাহ সারেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা৷ ওই বছরের জানুয়ারি মাসেই তাঁদের আলাপ৷ এপ্রিলে বিয়ে৷ এর পরই একটি অনুষ্ঠানে সানিয়া এবং শোয়েবকে জিজ্ঞেস করেছিলেন, “কেন এত তাড়াতাড়ি কেন বিয়ে করে নিলে তোমরা?” তিনি জানতে চান, তাঁরা একে অপরের মধ্যে কী দেখেছেন? 

এই প্রশ্নের উত্তরে সানিয়া হাসতে হাসতে বলেন, “আমি ওঁর মধ্যে অনেক কিছু দেখেছি৷ শোয়েবের অনেক গুণ আছে। কিন্তু ও খুব লাজুক। বেশি কথা বলে না।” এর পরেই সানিয়া শাহরুখকে বলেন, “আপনি ওঁকে একটু কথা বলা শিখিয়ে দেবেন।” একই প্রশ্ন শোয়েবকেও করেছিলেন শাহরুখ। পাক ক্রিকেটার জবাব ছিল, “কোনও কিছু ভাবার আগেই বিয়ে হয়ে গিয়েছিল৷”

 

এই জবাব অনেকেরই মনে ধরেনি৷ এই ভিডিয়োর নীচে অনেকেই মন্তব্য করেছেন৷ কারও কথায়, “সানিয়ার জন্য খারাপ লাগছে।” কেউ লিখলেন, “আমি পাকিস্তানের হয়েও সানিয়াকে সমর্থন করি।” কারও কথায়, “লাজুক হলেও তিনটে বিয়ে ঠিক করে নিয়েছে।”

Around The Web

Trending News

You May like