Aajbikel

টসে জিতে বল ভারতের, দলে ফিরলেন শুভমন গিল,পাকিস্তানের বিরুদ্ধে বাদ পড়লেন কে?

 | 
শুভমন গিল

 আমদাবাদ: বিশ্বকাপের শুরুতেই এসেছিল ধাক্কা৷ ডেঙ্গি আক্রান্ত হন ভারতীয় ওপেনার ব্যাটার শুভমন গিল৷  সেই কারণেই অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি এই পাঞ্জাবী খেলোয়াড়। পাকিস্তানের বিরুদ্ধে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়েও চর্চা চলছিল। তবে রোহিত শর্মার গলায় শোনা গিয়েছিল আত্মবিশ্বাসের সুর৷ ম্যাচের আগের দিন ক্যাপ্টেন বলেছিলেন, শুভমনের খেলার সম্ভাবনা ৯৯ শতাংশ। শনিবার টসের সময় তিনি জানালেন, পাকিস্তানের বিরুদ্ধে শুভমন খেলছেন। তাহলে তাঁর জায়গায় বাদ পড়লেন কে? 

গত রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর জায়গায় ওপেন করেছিলেন ঈশান কিশন। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধেও খেলতে পারেননি শুভমন। শনিবার তিনি দলে ফেরায় বাদ পড়তে হল ঈশানকে।

আজ আমদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি ভারত-পাকিস্তান। এই ম্যাচে টস যে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে, সে কথা আগেই বলেছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। শনিবার হাইভোল্টেজ ম্যাচে টস জেতে ভারত। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা। সেই সময়ই তিনি জানান, সুস্থ হয়ে দলে ফিরছেন শুভমন গিল। তিনি ফেরায় বাদ পড়লেন ঈশান কিশান। আজ রোহিত শর্মার সঙ্গে ম্যাচে ওপেন করবেন শুভমন।

এদিকে, শনিবারের ম্যাচে খেলছেন না রবিচন্দ্রন অশ্বিন এবং মহম্মদ শামি। আমদাবাদের পিচ পেস সহায়ক হওয়ায় অশ্বিনকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ভারত। সেখানে খেলানো হচ্ছে শার্দূল ঠাকুরকে। আফগানিস্তানের বিরুদ্ধে ভাল বোলিং করতে না পারলেও পাকিস্তানেক বিরুদ্ধে ভরসা রাখা হয়েছে মহম্মদ সিরাজের উপরেই। তাই খেলতে পারছেন না শামিও৷ 

Around The Web

Trending News

You May like