×

সত্যিই কি বিচ্ছেদের দোরগোড়ায় সানিয়া-শোয়েব জুটি?  মুখ খুললেন ভারতীয় টেনিস তারকার বাবা

 
সানিয়া শোয়েব

 নয়াদিল্লি: ঘর ভাঙছে ওঁদের৷ গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়া তোলপাড় টেনিস তারকা সানিয়া মির্জা আর প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিকের বিচ্ছেদের খবরে৷ তবে এই নিয়ে মুথে কুলুপ দুই তারকারই৷ তবে এবার প্রকাশ্যে মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা৷ সোশ্যাল মিডিয়ায় একটা লম্বা পোস্টো মেয়ে-জামাইয়ের সম্পর্ক নিয়ে গুঞ্জনের জবাব দিলেন তিনি৷ 

আরও পড়ুন-বিচ্ছেদের মুখে সানিয়া-শোয়েবের সম্পর্ক? টেনিস তারকার পোস্ট ঘিরে জল্পনা 


ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা লিখেছেন, “গত কয়েক দিন ধরে আমাদের ব্যক্তিগত জীবনের একটি বিষয় নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা-সমালোচনা চলছে৷ এতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের দ্বারা নির্মিত একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করে চলেছেন এবং একের পর এক প্রশ্নের দ্বারা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে একসঙ্গে নিজেদের বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতো ওঁদের জীবনেও ওঠা-পড়া রয়েছে। কিন্তু, কিছু টম, ডিক, হ্যারির মতো মানুষ সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”


ইমরান তাঁর পোস্টে আরও লিখেছেন, “জীবনের সব উত্তর হ্যাঁ কিংবা না-তে দেওয়া যায় না। খেল দুনিয়ায় ওঁরা দু’জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন দেশকে গর্বিত করার কাজে ওঁরা উৎসর্গ করেছে। ওঁরা সকলের কাছে অন্তত আর একটু বেশি সমীহ প্রত্যাশা করে। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন!”
 

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় সানিয়ার বেশ কিছু পোস্ট ভক্তদের মনে সংশয়ের বীজ বুনছিল। কঠিন সময়ের মোকাবিলা করে ঘুরে দাঁড়ানোর বার্তা দিচ্ছিলেন ভারতীয় এই টেনিস তারকা। তবে জল্পনার সূত্রপাত ইজহানের জন্মদিনের ছবি ঘিরে। ছেলের জন্মদিনের গুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শোয়েব। কিন্তু, ছেলের জন্মদিন পালনের কোনও ছবি পোস্ট করেননি সানিয়া।

From around the web

Education

Headlines