Aajbikel

কয়েন অনেক দূরে ছুঁড়ছে ভারত! টসে চিটিংয়ের অভিযোগ পাকিস্তানের

 | 
ভারত-পাকিস্তান

কলকাতা: বিশ্বকাপে স্বপ্নের ফর্ম অব্যাহত আছে ভারতের। আর একটি ম্যাচ জিতলেই কেল্লাফতে। গ্রুপ ম্যাচে ৯-এ ৯ করে গতকাল সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত। সেই ম্যাচে ৮০ রানে জিতে বিশ্বকাপে ফাইনালে পৌঁছেছে দল। এখন শুধু কাপ ওঠানোর অপেক্ষা। তবে ভারতের এই দুরন্ত পারফর্মেন্স হজম করতে পারছে না পাকিস্তান। বিশ্বকাপে আগাগোড়া ভাল খেলার পরও ভারতের সমালোচনা করতে বদ্ধপরিকর তারা। 

ভারতকে আলাদা বল দেওয়া হচ্ছে, ভারতের সুবিধার্থে পিচ পালটানো হচ্ছে... এইসব অভিযোগ তোলার পর এবার টস নিয়ে আজব দাবি করল পাকিস্তান। তাদের বক্তব্য, ভারত টস করতে গিয়েও জালিয়াতি করছে! বিষয়টি কেমন? পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সিকন্দর বখত সেদশের এক সংবাদমাধ্যমে দাবি করেছেন, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা যখনই টস করতে যান, তিনি কয়েন ছুঁড়লে তা অনেকটা দূরে পড়ে। এটা তিনি ইচ্ছা করেই করেন বলে দাবি। তাঁর মতে, ম্যাচ রেফারি যেটা বলছেন, সেটা বিশ্বাস করতে হচ্ছে অন্য দলের অধিনায়কদের। তারা নিজেরা দেখতে পাচ্ছেন না যে কয়েনের কোন দিকটা পড়েছে। বুঝতে পারছেন না যে কে টসে জিতেছেন। এইভাবে ভারতকে সুবিধা করে দেওয়া হচ্ছে বলে বিস্ফোরক দাবি তাঁর। 

প্রাক্তন পাক ক্রিকেটার এও জানান, অন্যান্য ম্যাচে যখন কোনও অধিনায়ক টস করছেন তখন কেউই রোহিত শর্মার মতো দূরে কয়েন ফেলেন না। কেবলমাত্র ভারতের খেলায়, ভারত অধিনায়ক টস করলেই এমনটা হয়। তাঁর এই বক্তব্যের পর শুধু পাক নেটিজেনরা নয়, শ্রীলঙ্কার নেটিজেনদের একাংশ দাবি করেছে যে, টসে জালিয়াতি করছে ভারত। তারা গতকালের ম্যাচের টস নিয়েও টিপুন্নি কেটেছে। যদিও আইসিসি এই ব্যাপারে এখনও কোনও বক্তব্য রাখেনি।  

Around The Web

Trending News

You May like