×

'যেমন বাবা, তেমনই মেয়ে', মেসির সই করা জার্সি পেয়ে আপ্লুত ধোনী কন্যা জিভা

 
মেসি জিভা

রাঁচি: তাঁর পায়ের জাদুতে মোহিত গোটা বিশ্ব৷ তাঁর খেলা দেখার জন্য রাতের পর রাত জাগে অগণিত ভক্ত৷ তিনি বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিয়োনেল মেসি৷ এমন একজন কিংবদন্তীর কাছ থেকে উপহার পাওয়াটাও যে বিশাল প্রাপ্তি, তা বলাই বাহুল্য৷ সেই লিয়োনেল মেসির কাছ থেকেই মহা কাঙ্ক্ষিত আর্জেন্টিনার জার্সি পেল বিশ্বকাপজয়ী ক্রিকেট কিংবদন্তী এম এস ধোনির মেয়ে৷ উপহার পেয়েই আনন্দে আপ্লুত ধোনি কন্যা৷ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আর্জেন্টিনার জার্সি গায়ে ছবিও পোস্ট করেছে ছোট্ট জিভা। মুহুর্তে সেই ছবিতে দুই লক্ষ লাইক পড়েছে।

২০১১ সালে মহেন্দ্র সিং ধোনির নেতত্বে দ্বিতীয়বার বিশ্বকাপ ঘরে তুলেছিল ভারত৷ বিশ্বকাপজয়ী সেই অধিনায়কের মেয়ে জিভাকে এবার নিজের সই করা জার্সি পাঠালেন সদ্য বিশ্বজয়ের স্বাদ পাওয়া কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। ছোটবেলা ফুটবলই ছিল এমএস ধোনির প্রছম পছন্দ। খেলতেন স্কুলের ফুটবল টিমে। তাঁর মেয়েও ফুটবলের বড় ভক্ত। ফুটবলকে ভালোবেসেই এবার শিরোনাম কাড়লেন জিভা। মাহি-কন্যাকে নিজের সই করে আর্জেন্টিনার জাতীয় দলের জার্সি পাঠালেন মেসি। সাত বছর বয়সি জিভা সেই জার্সি গায়ে জড়িয়েই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করল। ছবির ক্যাপশনে লিখল, 'যেমন বাবা, তেমনই মেয়ে'।

এটাই যেন জিভার কাছে বড়দিনের সেরা উপহার। ছবি পোস্ট করে ক্যাপশনে সাত বছরের জিভা লিখেছে, “যেমন বাবা, তেমন মেয়ে।” অর্থাৎ বাবা ধোনিও যে মেসিভক্ত, সে কথাই জানিয়ে দিলেন জিভা। ছবিতে দেখা গিয়েছে, অটোগ্রাফের পাশে লেখা রয়েছে, প্যারা জিভা। এর অর্থ জিভার জন্য। ধোনি-কন্যার মুখের তৃপ্তির সেই হাসি মন কেড়েছে নেটিজেনদের। ছবিতে দেখা গিয়েছে, মেসির ১০ নম্বর জার্সি গায়ে গলিয়েছে জিভা। তাতে রয়েছে মেসির অটোগ্রাফ। সেদিকেই আঙুল দেখাচ্ছে ধোনি-কন্যা। অপর এক ছবিতে দেখা যাচ্ছে জিভা জার্সি পেয়ে উচ্ছ্বসিত। ছবি পোস্ট করতেই শুরু হয়েছে লাইক-কমেন্টের বন্যা।

উল্লেখ্য, দিন কয়েক আগে এলএম টেনের কাছ থেকে সই করা জার্সি পেয়েছিলেন ‘ভক্ত’ জয় শাহ। সেই খবর জানিয়েছিলেন প্রাক্তন ভারতীয় তারকা প্রজ্ঞান ওঝা। মেসির সই করা জার্সি বিসিসিআই সচিব জয় শাহর হাতে তুলে দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “জয় ভাইয়ের জন্য শুভেচ্ছা সহ নিজের সই করা জার্সি পাঠিয়েছেন GOAT। কী নম্র তিনি। আশা করি, খুব তাড়াতাড়ি আমি নিজের জন্যও এমন একটা উপহার পাব।”

From around the web

Education

Headlines