×

মেসি-রোনাল্ডোর সঙ্গে অমিতাভ! সৌদির মাঠে ফুটবল-বলিউডের মিলিত চমক

 
অমিতাভ

দুবাই: সৌদি আরবের মাটিতে লিয়োনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা দেখার অপেক্ষায় বসেছিলেন আপামর ফুটবল প্রেমী৷ কিন্তু, খেলা শুরুর আগেই তাঁদের জন্য অপেক্ষা করছিল এক চমক৷ খেলা শুরুর আগেই মিলল বিগ বি অমিতাভ বচ্চনের দর্শন। সৌদির মাঠে এক স্রোতে মিলল ফুটবল-বলিউড৷ 

তখনও খেলা শুরু হয়নি৷ হঠাৎই মাঠে দর্শকদের চোখ আটকালো একদিকে৷ দেখা গেল সৌদির আধিকারিকদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ বচ্চন। কালো প্যান্ট, ঘিয়ে ব্লেজার পরে এসেছিলেন বলিউডের শাহেনশা। সৌদির আধিকারিকদের সঙ্গেই মাঠে পা রাখেন তিনি। মাঠে তখন লাইন দিয়ে দাঁড়িয়ে পড়েছেন মেসির প্যারিস সঁ জরমঁ ও রোনাল্ডোর রিয়াধ অলস্টারের ফুটবলাররা। তাঁদের কাছে এগিয়ে গিয়ে হাত মেলান অমিতাভ। মেসি ও রোনাল্ডোর সঙ্গে হাত মেলানোর সময় তাঁকে একটু বেশিই উত্তেজিত দেখাচ্ছিল এদিন। মেসি-রোনাল্ডোর পাশাপাশি কিলিয়ান এমবাপে ও নেইমারের সঙ্গেও হাত মিলিয়েছেন অমিতাভ। শেষে সবার সঙ্গে ছবিও তোলেন বিগ বি। 

অমিতাভ
অমিতাভের ফুটবল প্রীতি কারও অজানা নয়। তিনি যে প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির সমর্থক, সে কথাও বহুবার জানিয়েছেন৷ ফুটবলের টানেই এ বার সোজা মরু প্রদেশ সৌদি আরবে উড়ে গেলেন অমিতাভ। সামনা সামনি দেখা করলেন বিশ্ব ফুটবলের সেরা ফুটবলারদের সঙ্গে।

From around the web

Education

Headlines