×

দুর্ঘটনার ১৭ দিন পর প্রথম টুইট এল ঋষভের থেকে, কী বললেন ক্রিকেটার

 
rishab

নয়াদিল্লি: গত মাসে, ৩০ ডিসেম্বর ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। দিল্লি থেকে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় তিনি বিরাট আহত হন। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা নিয়ে ক্রিকেট বিশ্ব তো বটেই দেশের সকলে উদ্বেগে ছিল। কেমন আছেন ক্রিকেটার তা জানতে কৌতূহলী ছিল মানুষ। এখন ওই ঘটনার ১৭ দিন পর প্রথম প্রতিক্রিয়া দিলেন খোদ ক্রিকেটার।

আরও পড়ুন- শোকের শুক্রবার! পরপর খারাপ খবরে ঘুম ভাঙল দেশের

সোমবার বিকেলে একটি টুইট করেছেন ঋষভ পন্থ। সেখানে তিনি জানিয়েছেন, ''যে ভালবাসা এবং শুভেচ্ছা পেয়েছি তাতে আমি আপ্লুত। আমার অস্ত্রোপচার সফল হয়েছে, এটা জানাতে পেরে আমি খুব খুশি। ফেরার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী দিনে যে চ্যালেঞ্জ অপেক্ষা করে রয়েছে, তার জন্য আমি তৈরি।'' শুধু তাই নয়, এই টুইটে তিনি সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড, সচিব জয় শাহ এবং সরকারি আধিকারিকদের। এছাড়াও সব সমর্থক, সতীর্থ, চিকিৎসকদের আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

তবে আগেই জানা গিয়েছে, ভারতীয় তারকার সুস্থ হতে ৬ মাস নয়, অন্তত ৮ থেকে ৯ মাস সময় লেগে যাবে। অর্থাৎ এমন যদি হয় তাহলে তিনি নিশ্চিতভাবে সেপ্টেম্বরে এশিয়া কাপ ও নভেম্বরে দেশের মাটিতে আয়োজিত হতে চলা ওয়ানডে বিশ্বকাপে কোনও ভাবেই অংশ নিতে পারবেন না। এক কথায়, চলতি বছর তাঁর ক্রিকেট মাঠে নামা নিয়েই বড় সন্দেহ। 

From around the web

Education

Headlines