×

রাতে অসুস্থ রাহুল দ্রাবিড়, তবে দলের সঙ্গে ইডেনে এলেন তিনি

 
Dravid

কলকাতা: বুধবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। জানা গিয়েছে, রক্তচাপ বেড়ে গিয়ে সাময়িকভাবে তাঁর শরীর খারাপ হয়ে যায়। কিন্তু বৃহস্পতির সকালে তাঁকে ইডেনে দেখা গেল দলের সঙ্গে। এদিন শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলছে ভারত। তবে 'দ্য ওয়াল'কে নিয়ে এখনও চিন্তায় ভারতীয় বোর্ড এবং আপামর ক্রিকেটপ্রেমী মানুষ সহ তাঁর ভক্তরা।

আরও পড়ুন- 'প্রেমে পাগল' ঊর্বশীর নম্বর কেন হোয়াটসঅ্যাপে ব্লক করেছিলেন ঋষভ পন্থ? ফাঁস গোপন কথা

জানা গিয়েছে, বুধবার রাতেই দ্রাবিড়ের শরীরে অস্বস্তি শুরু হয়েছিল। ভারতীয় দলের সঙ্গেই যে চিকিৎসক থাকেন তিনি সঙ্গে সঙ্গে তাঁর শারীরিক চিকিৎসা করেন এবং কিছু ওষুধ খেতে বলে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। অনেকেই মনে করেছিলেন যে তিনি এদিনের ম্যাচে হয়তো দলের সঙ্গে আসবেন না। কিন্তু সেটা হয়নি। ম্যাচ শুরুর আগে নির্ধারিত সময়েই দলের সঙ্গে দেখা যায় রাহুলকে। বিশ্রাম নেওয়ার পরামর্শ থাকলেও তা উপেক্ষা করে তিনি মাঠে এসেছেন। প্রসঙ্গত, বুধবার জন্মদিন ছিল ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের। হোটেলে তিনি ৫০তম জন্মদিন পালন করছিলেন। সেই রাতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

এদিকে দলের সঙ্গে এসে জার্সি নিয়ে সমস্যায় পড়েন রাহুল দ্রাবিড়। তিনি যখন বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন তখন তাঁর পরনে ছিল একটি জ্যাকেট। যার একদিকে ভারতের লোগো, অন্যদিকে একটি সংস্থার। কিন্তু জানা গিয়েছে, যে সংস্থার লোগো দেওয়া জার্সি দ্রাবিড় পড়েছেন তার সঙ্গে এখন ভারতীয় দলের চুক্তি নেই। তার জায়গায় নয়া সংস্থা এসেছে। সুতরাং সেটি পুরনো জার্সি। এখন এর জন্য দ্রাবিড়ের কোনও শাস্তি হবে কি না তা সময় বলবে।

From around the web

Education

Headlines