×

চালক রাখা উচিত ছিল! পন্থের দুর্ঘটনা নিয়ে উদ্বেগে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক

 
rishab

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার ইস্যু নিয়ে চর্চার কোনও শেষ নেই। অনুরাগীরা থেকে শুরু করে ক্রিকেট ভক্তরা সকলেই চিন্তিত তাঁকে নিয়ে। যদিও ইতিমধ্যে জানা গিয়েছে যে ঋষভের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। কিন্তু কত বড় বিপদ ঘটতে পারত তা আন্দাজ করতে পেরে শিহরিত হচ্ছেন প্রত্যেকেই। এই পরিস্থিতি তাঁকে নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। একই সঙ্গে ঋষভকে পরামর্শ দিয়ে বললেন, গাড়ির চালককে সঙ্গে রাখতে হত। অর্থাৎ, একা গাড়ি চালানো তাঁর উচিত হয়নি।

আরও পড়ুন- পঞ্চায়েত নির্বাচনের আগে বাতাসে বারুদের গন্ধ, নতুন বছরের প্রথম দিনেই মাথাভাঙায় বোমা ফেটে আহত শিশু

রাতের অন্ধকারে হাইওয়েতে কেন একা গাড়ি চালাচ্ছিলেন পন্থ? এই প্রশ্নই উঠতে শুরু করেছে। জানা গিয়েছে, দিল্লি থেকে নিজের বাড়ি একা গাড়ি চালিয়েই ফিরছিলেন পন্থ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে তাঁর গাড়ির গতিবেগও অনেকটা বেশি ছিল। তাই কুয়াশাছন্ন এই আবহাওয়ায় তাঁর একা গাড়ি চালানো নিয়ে সমালোচনাও শুরু হয়েছে। এই বিষয়েই মুখ খুলে বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক বলেছেন, চালককেই গাড়ি চালানোর দায়িত্ব দেওয়া উচিত ছিল। নিজের সুরক্ষার দায়িত্ব নিজেকেই নিতে হবে। কপিলের মতে, চালক ছাড়া সেদিন গাড়ি নিয়ে বেরিয়েই ভুল করেছিলেন ভারতীয় এই উইকেটরক্ষক-ব্যাটার। এক্ষেত্রে তিনি নিজের বাইক দুর্ঘটনার কথাও জানিয়েছেন।

শেষ পাওয়া খবর অনুযায়ী, আইসিইউ থেকে ব্যক্তিগত কেবিনে স্থানান্তর করা হয়েছে জাতীয় দলের সদস্য ঋষভ পন্থকে। একই সঙ্গে জানা গিয়েছে, চিকিৎসায় সাড়া দিয়ে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। মনে করা হচ্ছে, তাঁর পুরোপুরি সেরে উঠতে আরও বেশ কয়েক সপ্তাহ সময় লাগবে। তবে ক্রিকেটের মাঠে কবে ফিরতে পারবেন তা নিয়ে সন্দেহ। পুরনো জীবনে ফিরতে কমপক্ষে ৬ মাস লাগতেই পারে। 

From around the web

Education

Headlines