Aajbikel

দিনে ৫ বার হনুমান চাল্লিশা পাঠ করলেই দূর হবে করোনা, আজব যুক্তি সাধ্বীর

করোনাকে দূরে রাখতে নয়া দাওয়াই দিলেন সাধ্বী প্রজ্ঞা। দিনে পাঁচবার হনুমান চাল্লিশা পাঠ করলেই কাছে ঘেঁষতে পারবে না এই মারণ ভাইরাস। সম্প্রতি বিতর্কিত এই মন্তব্য করেছেন বিজেপির এই নেত্রী। তাও বেশিদিন নয়। সাধ্বী প্রজ্ঞার মতে ৫ অগস্ট পর্যন্ত এভাবে হনুমান চাল্লিশা পাঠ করলেই হবে।

 | 
দিনে ৫ বার হনুমান চাল্লিশা পাঠ করলেই দূর হবে করোনা, আজব যুক্তি সাধ্বীর
 

নয়াদিল্লি: করোনাকে দূরে রাখতে নয়া দাওয়াই দিলেন সাধ্বী প্রজ্ঞা। দিনে পাঁচবার হনুমান চাল্লিশা পাঠ করলেই কাছে ঘেঁষতে পারবে না এই মারণ ভাইরাস। সম্প্রতি বিতর্কিত এই মন্তব্য করেছেন বিজেপির এই নেত্রী। তাও বেশিদিন নয়। সাধ্বী প্রজ্ঞার মতে ৫ অগস্ট পর্যন্ত এভাবে হনুমান চাল্লিশা পাঠ করলেই হবে।

কয়েক দিন আগে করোনা নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করেছিলে বিজেপির প্রবীণ এক নেতা। বলেছিলেন, অযোধ্যায় রাম মন্দিরের তৈরির কাজ শুরু হলেই নাকি জব্দ হবে করোনা। রাম মন্দিরের কাজ শুরু হলেই রামচন্দ্র তুষ্ট হবেন। বধ করবেন করোনা ভাইরাসকে। ৫ অগস্ট অযোধ্যায় রাম মন্দিরের তৈরির ভূমিপুজো হবে। শিলন্যাস করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিজেপির সেই নেতার বক্তব্য, তারপরই দূর হবে করোনা। এবার বিজেপি নেত্রী ও ভোপালের সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরও তেমনই এক বিতর্কিত মন্তব্য করলেন। বললেন, করোনাকে ভয় পাওয়ার কিছু নেই। প্রতিদিন পাঁচ বার হনুমান চাল্লিশা পাঠ করলেই দূরে থাকবে করোনা। তবে বেশিদিন নয়। ৫ অগস্ট পর্যন্ত পাঠ করলেই করোনা থেকে মুক্তি মিলবে।

তাঁর বক্তব্য যে বিজেপির রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের পর করোনার বিলুপ্তির দিকেই নির্দেশ করছে, তা বলাই বাহুল্য। কারণ ৫ অগস্ট অযোধ্যায় রাম মন্দিরে ভূমিপুজো হবে। টুইটারেও সাধ্বী প্রজ্ঞা এমন টুইটে করেন। লেখেন, 'আসুন, আমরা সকলে মিলে করোনাকে সমাপ্ত করার জন্য, মানুষের সুস্বাস্থ্যের প্রার্থনা করে আজ ২৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টায় নিজের বাড়িতে বসে হনুমাল চাল্লিশা পাঠ করি। ৫ অগস্ট বাড়িতেই প্রদীপ জ্বালিয়ে ভগবান রামকে আরতি করে এর সমাপ্তি করুন।'

ভোপালের সাংসদ ট্যুইটারে এনিয়ে একটি ভিডিও-ও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেছেন, মধ্যপ্রদেশে বিজেপি সরকার করোনা নিয়ন্ত্রণের জন্য চেষ্টা চালাচ্ছে। ৪ অগস্ট পর্যন্ত সংক্রমণ ঠেকাতে লকডাউনের ঘোষণা করা হয়েছে। এর মধ্যেই হনুমান চাল্লিশা পাঠ করতে হবে। ৫ অগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোর পর তা সপান্ত করতে হবে। এই ৫ অগস্ট দিনটি দীপাবলির মতোই পালন করবেন তাঁরা। তাঁর মতো, দেশের হিন্দুরা যখন একসঙ্গে হনুমান চাল্লিশা পাঠ করবেন, তখন তার প্রভাব পড়বেই। দেশ করোনার কোপ থেকে মুক্তি পাবে। ভগবান রামের কাছে এনিয়ে প্রার্থনার অনুরোধ করেছেন ভোপালের সাংসদ।

Around The Web

Trending News

You May like