×

কন্ট্রোলরুমের অন্দরে উদ্দাম নাচ! ভিডিয়ো ভাইরাল হতেই বিপাকে ৬ মহিলা পুলিশ অফিসার

 
নাচ

দেরাদুন:  কন্ট্রোল রুম নাকি ডান্স ফ্লোর! এক ঝলকে বোঝা দায়৷ পুলিশের কন্ট্রোল রুমের অন্দরে চলল দেদার নাচ৷ একদিকে বাজছে ফোন, অন্যদিকে নেচে চলেছেন তাঁরা৷ উদ্দাম নাচে মাতলেন ৬ মহিলা পুলিশ অফিসার৷ শুধু তাই নয়, সেই ভিডিয়ো আপলোড করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়৷ ভিডিয়ো ভাইরাল হতেই উঠেছে সমালোচনার ঝড়৷

 

আরও পড়ুন- মোবাইলের নেশায় মত্ত গজরাজ, ঘণ্টার পর ঘণ্টা তাকিয়ে মাহুতের ফোনে, ভাইরাল ভিডিয়ো


ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, রাজ্য পুলিশের কন্ট্রোল রুমে নাচে ঝড় তুলেছেন ৬ মহিলা পুলিশকর্মী। তবে, তাঁরা কেউই পুলিশের পোশাকে ছিলেন না। সকলেই ছিলেন সাদা পোশাকে। খুব সম্ভবত দীপাবলির দিন এই ভিডিয়োটি তোলা হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনাটি দেরাদুনের৷ উত্তরাখণ্ড রাজ্য পুলিশের কন্ট্রোল রুমের অন্দরে বসে এই মজলিস। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দিয়েছেন দেরাদুনের সিনিয়র সুপারিন্টেনডেন্ট অফ পুলিশ দালিপ সিং কুমার। 


এই ঘটনার মোট তিনটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। দুটি ভিডিয়ো ১৫ সেকেন্ডের ও একটি ৯ সেকেন্ডের৷ ওই অফিসারদের মধ্যে কোনও একজন অফিসার তাঁদের নাচের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তাতে সালোয়ার কামিজ পরে পুলিশ কন্ট্রোল রুমের ভিতরে নাচতে দেখা যায় তাঁদের৷ শুধু নেচেই খান্ত হননি তাঁরা৷ একে অপরের সঙ্গে মিলে রিল বানাতেও দেখা যায় তাঁদের। 


 

From around the web

Education

Headlines