×

নিরাপত্তার ওজরে পোশাক খোলানোর অভিযোগ! বিমানবন্দরে অন্তর্বাসে দাঁড়িয়ে রইলেন তরুণী

 
চেন্নাই বিমানবন্দর

বেঙ্গালুরু: নিরাপত্তার ওজরে বিমানবন্দরে জোর করে পোশাক খুলতে বাধ্য করা হল এক তরুণীকে৷ এই চাঞ্চল্যকর ঘটনাটি বেঙ্গালুরুর৷ বিমানবন্দরে নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নেট পাড়ায় সোচ্চার হয়েছেন ওই তরুণী। তাঁর টুইট দেখেই নড়েচড়ে বসেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

আরও পড়ুন- মাঝ আকাশে বৃদ্ধার গায়ে প্রস্রাব! ‘অভদ্রতা’র অভিযোগ মত্ত যুবকের বিরুদ্ধে


ওই তরুণী টুইট করে জানিয়েছেন, বেঙ্গালুরু বিমানবন্দরে নিরাপত্তারক্ষীরা তল্লাশি করা সময় তাঁকে শার্ট খুলতে বলেন। সেই সময় বেশ কিছু ক্ষণ তাঁকে শুধুমাত্র অন্তর্বাস পরে দাঁড়িয়ে থাকতে হয়। এই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে অত্যন্ত অপমানিত বোধ করছিলেন তিনি। আশপাশের লোকজন তাঁর দিকে যে ভাবে তাকাচ্ছিলেন, তাতে তিনি অপ্রস্তুত হয়ে পড়েন বলে অভিযোগ করেন ওই তরুণী। যদিও পরে নিজের টুইটার অ্যাকাউন্টটিই সরিয়ে দেন তিনি৷ 

টুইটে ওই তরুণী প্রশ্ন তুলেছিলেন, ‘‘কেন একজন মহিলাকে নিরাপত্তার জন্য বিমানবন্দরে পোশাক খুলতে হবে?’’ তাঁর টুইট দেখার পরই এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছিলেন বেঙ্গালুরুর বিমানবন্দর কর্তৃপক্ষ। পাল্টা টুইটে তারা জানায়, ‘‘আমরা এর জন্য দুঃখিত। এমনটা হওয়া উচিত ছিল না। আমরা এ বিষয়টি সংশ্লিষ্ট বিভাগের নজরে এনেছি। নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-কেও বিষয়টি জানানো হয়েছে।’’ তবে এই টুইটটিও পরে মুছে দেওয়া হয়।

From around the web

Education

Headlines