×

উদ্ধার ট্রলি ব্যাগ ভর্তি মানবদেহের টুকরো! পুলিশের সন্দেহ এগুলি শ্রদ্ধার

 
bag

নয়াদিল্লি: পুলিশ কি প্রমাণ করতে পারবে যে আফতাবই খুন করেছে শ্রদ্ধা ওয়াকারকে? কারণ শ্রদ্ধার মৃতদেহ খুঁজে পাচ্ছিল না তারা। এখনও পর্যন্ত জঙ্গলে তল্লাশি চালিয়ে শরীরের বড় কোনও টুকরো খুঁজে পায়নি পুলিশ। কিন্তু এবার কি তার হদিশ মিলল? খুঁজে কি পাওয়া গেল শ্রদ্ধার দেহের বাকি অংশ? তেমন আন্দাজ করা হচ্ছে কারণ আরাবল্লি পর্বত সংলগ্ন অঞ্চল থেকে একটি ব্যাগ উদ্ধার করা গিয়েছে যাতে মানবদেহের টুকরো আছে। পুলিশের সন্দেহ এই দেহাংশ শ্রদ্ধারই। দিল্লি পুলিশ ইতিমধ্যেই মৃতদেহের টুকরোগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন- জেলে বন্দি মন্ত্রীকে তেল মালিশ! কী ভাবে ফাঁস ছবি, ED-র বিরুদ্ধে আদালত অবমাননার নোটিস

জানা গিয়েছে, বৃহস্পতিবার পালি রোড এলাকা থেকে একটি ট্রলি ব্যাগ মিলেছে যার মধ্যে মানবদেহের টুকরো ভরে ফেলে রাখা হয়েছিল। ওই এলাকায় হাঁটতে হাঁটতে এক ব্যক্তি পরিত্যক্ত ট্রলি ব্যাগটি খুঁজে পান। তিনি পুলিশে খবর দেন। দিল্লি পুলিশের সন্দেহ, এই দেহাংশ শ্রদ্ধা ওয়াকারের। আফতাব যেমনটা জানিয়েছিল, সেই মতোই একটি ব্যাগের মধ্যে এই টুকরো মিলেছে। আফতাব পুলিশকে বলেছিল, জঙ্গলে গিয়ে সে শ্রদ্ধার দেহের টুকরো ছড়িয়ে এসেছে। আরও কয়েকটি জায়গায় ছড়ানো হয়েছিল বলেও নাকি সে স্বীকার করেছিল। তাই এই ব্যাগ দেখে পুলিশের অনুমান তারা শ্রদ্ধার দেহের বাকি অংশ পেয়েছে। এতদিনে দিল্লির জঙ্গল থেকে হাতের কবজি, চোয়ালের মতো টুকরো পেয়েছিল তারা। যদিও তা শ্রদ্ধার কিনা সেটা এখনও স্পষ্ট নয়।

এদিকে সম্প্রতি ৫টি ছুরির খোঁজ পেয়েছে দিল্লি পুলিশ। তাদের ধারণা এই ছুরিগুলি দিয়েই শ্রদ্ধা দেহ ৩৫ টুকরো করেছিল আফতাব। এই ছুরিগুলি আপাতত ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানান হয়েছে। এই অস্ত্র উদ্ধারের পর তদন্তে আরও গতি আসবে বলাই যায়।

From around the web

Education

Headlines