×

ফের হাসপাতালে সোনিয়া গান্ধী, রয়েছে শ্বাসযন্ত্রের সমস্যা

 
sonia

নয়াদিল্লি: আবার একবার হাসপাতালে ভর্তি হতে হল কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে। বুধবার দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে ভর্তি হলেন তিনি। জানা গিয়েছে, মূলত নিয়মমাফিক শারীরিক পরীক্ষার জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত বছর জুন মাসে করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল সোনিয়া। তারপর বেশ কিছু দিন সেখানেই চিকিৎসা চলেছিল তাঁর। নতুন বছরের শুরুতে আবার হাসপাতালেই যেতে হল তাঁকে।

আরও পড়ুন- প্রকাশিত রাজ্য জয়েন্টের ফল, প্রথম ও দ্বিতীয় দু’জনেই হিমাংশু শেখর, পাঁচে নেই WBCHSE-র কেউ

কোভিড পরবর্তী জটিলতা এবং শ্বাসনালীতে ছত্রাকের সংক্রমণ, নাক দিয়ে রক্তপাত বের হওয়ার মতো ঘটনা ঘটেছিল সোনিয়া গান্ধীর সঙ্গে। বর্তমানে শ্বাসযন্ত্রের সংক্রমণ নিয়ে কিছু শারীরিক জটিলতায় ভুগছেন সনিয়া। অনুমান, আগের রোগ থেকেই বাড়াবাড়ি হয়েছে। সূত্রের খবর, মঙ্গলবার থেকেই তাঁর শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়েছিল। তাই তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শেষ পাওয়া তথ্য অনুযায়ী, এখন স্থিতিশীল আছেন কংগ্রেস নেত্রী। বিশেষজ্ঞদের ধারণা, পরপর দুবার কোভিড আক্রান্ত হওয়ায় তিনি আরও দুর্বল হয়ে পড়েছেন।

২০২২ সালের জুন মাসের পর আগস্ট মাসেও ফের একবার কোভিড আক্রান্ত হন কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী। শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। বিগত কয়েক মাস ঠিক থাকলেও এখন আবার শরীর খারাপ হতে শুরু করেছে তাঁর। প্রসঙ্গত, এই মুহূর্তে চলছে কংগ্রেসের 'ভারত জোড়ো' যাত্রা। তার প্রধান মুখ সাংসদ রাহুল গান্ধী। অবশ্য এই যাত্রায় প্রিয়াঙ্কা গান্ধীর অংশ নেওয়ার কথা থাকলেও তিনি মায়ের সঙ্গে আছেন বলে নিতে পারেননি। আগে অবশ্য এই যাত্রায় অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে।  

From around the web

Education

Headlines