×

মাকে দেখতে হাসপাতালে মোদী, বারাণসীতে চলছে যজ্ঞ, টুইটবার্তা রাহুলের

 
মোদী

নয়াদিল্লি: অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, অসুস্থ মায়ের পাশে থাকতে আমেদাবাদে এসেছিলেন প্রধানমন্ত্রী। তিনি মায়ের সঙ্গে সময় কাটানোর ভাবনা নিয়েছেন, ইতিমধ্যে মার সঙ্গে সাক্ষাৎ করেছেন হাসপাতালে। এদিকে বারাণসীতে মোদীর মায়ের সুস্থতা কামনায় শুরু হয়েছে যজ্ঞ। আবার বিরোধী পক্ষ থেকে তাঁর মায়ের সুস্থতা কামনা করে এসেছে বার্তাও। টুইট করেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

আরও পড়ুন- তুনিশার পর লীনা! বাড়ির বারান্দা থেকে উদ্ধার ইনস্টা তারকার ঝুলন্ত দেহ, ঘনাচ্ছে রহস্য

প্রধানমন্ত্রীর পাশে থাকার বার্তা দিয়ে রাহুল লিখেছেন, ''মা ও ছেলের ভালোবাসা চিরন্তন ও অমূল্য। মোদীজি, এই কঠিন সময়ে আমি আপনাকে আমার ভালবাসা এবং সমর্থন জানাই। আশা করি আপনার মা দ্রুত সুস্থ হয়ে উঠবেন।'' হীরাবেন মোদীর দ্রুত আরোগ্য় কামনা করেছেন কংগ্রেসের জাতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গেও। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেনের দ্রুত আরোগ্য কামনা করে বারাণসীর অস্সি ঘাটে মহামৃত্যুঞ্জয় যজ্ঞ করেছেন বারাণসীর ব্রাহ্মণরা। উল্লেখ্য, মঙ্গলবার রাত থেকে শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

চলতি বছর জুন মাসেই ৯৯ বছরে পা দিয়েছিলেন নমোর মা৷ বুধবার সকাল থেকেই তাঁকে দেখতে হাসপাতালে ভিড় জমান গুজরাত বিজেপির একের পর এক নেতৃত্ব। জানা গিয়েছে, বার্ধক্যজনিত অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে হীরাবেনকে। আমদাবাদের ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিয়োলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন হীরাবেন। বুধবার সকালে হাসপাতালের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, আপাতত হীরাবেনের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে প্রধানমন্ত্রীর মায়ের অসুস্থতা সম্পর্কে আর কোনও তথ্য হাসপাতালের তরফে প্রকাশ করা হয়নি৷

From around the web

Education

Headlines