×

বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করেছিলেন! গ্রেফতার সেই যুবক, হারিয়েছেন চাকরিও

 
shankar

নয়াদিল্লি: দিল্লিগামী বিমানে এক বৃদ্ধার সঙ্গে অশালীন আচরণ করেছিলেন তিনি। সহযাত্রীর কম্বলে প্রস্রাব করেছিলেন শংকর মিশ্র নামের এক যুবক। ঘটনার পর পলাতক ছিলেন তিনি এবং তাকে ধরতে লুকআউট নোটিস জারি করার ভাবনা নেওয়া হয়েছিল। অবশেষে এই ব্যক্তিকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করল পুলিশ। এও জানা গিয়েছে, অভিযুক্ত এই যুবক চাকরিও হারিয়েছেন।

আরও পড়ুন- ঠিকানা বদল করা যাবে অনলাইনেই, আধার নিয়ে বড় সিদ্ধান্ত

গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে সফর করছিলেন এক বৃদ্ধা। তিনি জানান, মধ্যাহ্নভোজের পর মত্ত অবস্থায় এক যুবক সোজা তাঁর আসনের দিকে এগিয়ে আসেন।  তারপর সেখানেই পোশাক খুলে প্রকাশ্যেই তাঁর গায়ে প্রস্রাব করে দেন। প্রস্রাবের পরেও পোশাক খোলা অবস্থাতেই সেখানে বেশ কিছু ক্ষণ দাঁড়িয়েও থাকেন। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ছিছিক্কার শুরু হয়। ঘটনার পর থেকেই নিজের মোবাইল ফোন অফ করে রেখেছিলেন শংকর। কিন্তু তাতে লাভ হয়নি। গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গালুরুতে একটি দল পাঠিয়ে তাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। সোশ্যাল মিডিয়া এবং ডেবিট, ক্রেডিট কার্ডের ব্যবহারের সূত্র ধরেই তাকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

এদিকে যে মার্কিন বহুজাতিক সংস্থায় চাকরি করতেন শংকর সেই চাকরি চলে গিয়েছে তার। এই অবস্থায় তার বাবা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, নিজের কাজের জন্য লজ্জিত ছিল তার ছেলে এবং ওই বৃদ্ধাকে ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল। তার পরেও তাকে ব্ল্যাকমেল করা হয়েছে। অভিযুক্তের বাবার দাবি, দু'জনের মধ্যে বিবাদ মিটেও গিয়েছিল।

From around the web

Education

Headlines