×

উপর থেকে মুঠো মুঠো নোট ছড়াচ্ছেন যুবক! কুড়োনোর হিড়িকে স্তব্ধ যান চলাচল, ভাইরাল ভিডিয়ো

 
টাকা বিলি

বেঙ্গালুরু: এ যেন হরির লুট৷ তবে নৈবেদ্যর বাতাসা কিংবা নকুলদানা নয়, এখানে ছড়ানো হল কারি কারি নোট৷ আচমকা সেতুর উপর দাঁড়িয়ে মুঠো মুঠো নোট ছড়ালেন এক যুবক৷ উপর দিকে নীচে ছড়িয়ে পড়া ভূরি ভূরি নোট কুড়োতে শুরু হল হুলস্থূল৷ ১০ টাকার নোট লুফতে সেতুর নীচে ভিড় জমল মুহূর্তে।

আরও পড়ুন- ফের কাঁপল দিল্লিসহ উত্তর ভারতের একাংশ, রিখটার স্কেলে মাত্রা প্রায় ৬

মঙ্গলবার ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর কেআর মার্কেটের উপর থাকা সেতুতে৷ আচমকাই সেতুর উপর থেকে ১০ টাকার নোট নীচের দিকে ফেলতে শুরু করেন ওই যুবক। সেতুর নীচ থেকে নোট কুড়িয়ে নিতে ভিড় জমান বহু মানুষ৷ যে যতটা পারেন, ততটা নোট কুড়িয়ে নিয়ে পকেটে ভরেন। 


এই ঘটনার গুচ্ছ ভিডিয়ো এখন নেটপাড়ায় ভাইরাল৷ যদিও ওই ভিডিয়োগুলির সত্যতা যাচাই করেনি আজ বিকেল৷ ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবক তাঁর গলায় আস্ত একখানি দেওয়াল ঘড়ি ঝুলিয়ে রেখেছেন। হাতে একটি ব্যাগ৷ সেখান থেকেই মুঠো মুঠো নোট বার করে ছড়িয়ে দিচ্ছেন নীচের দিকে। সেই নোট কুড়োতে যে বিশাল ভিড় জমল, তাতে গোটা এলাকায় যানজটে পড়ল। 



এই ঘটনার জেরে বেশ কিছু ক্ষণের জন্য ওই অঞ্চলের ট্র্যাফিক থমকে যায়। কিন্তু যিনি এই কাণ্ডটি ঘটালেন, এখনও তাঁর খোঁজ মেলেনি। ওই যুবকের খোঁজ শুরু করেছে পুলিশ৷ কেন সেতুর উপর উঠে এ ভাবে ব্যস্ত রাস্তার মাঝে ১০ টাকার নোট ছড়ালেন, তা খতিয়ে দেখা হচ্ছে। যে নোট তিনি বিলিয়েছেন,  তা আদৌ আসল কি না,  তা নিয়েও সন্দেহ রয়েছে পুলিশের৷ 


 

From around the web

Education

Headlines