Aajbikel

কিছু একটা নিশ্চয়ই হয়েছে! দুর্ঘটনাস্থলে পৌঁছে সঠিক তদন্তের দাবি মমতার

 | 
mama_coro

বালেশ্বর: করমণ্ডল এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনার পর ১৫ ঘণ্টা কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত এটা সঠিক ভাবে বোঝা যাচ্ছে না যে কী ভাবে এই দুর্ঘটনা ঘটল। একাধিক তত্ত্ব সামনে এলেও নিশ্চিতভাবে কোনও কিছুই বলা সম্ভব হচ্ছে না। এই আবহে কপ্টারে করে ওড়িশার বালেশ্বরে পৌঁছেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, ঘটনাস্থলে গিয়ে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে একপ্রস্ত কথা বলেছেন তিনি। জানা গিয়েছে, সঠিক তদন্তের দাবি জানিয়ে মমতা বলেছেন, কিছু একটা তো নিশ্চয়ই হয়েছে। 

শুক্রবার রাতে টুইট করে দুঃখপ্রকাশ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই জানিয়েছিলেন যে, বাংলা থেকে ৫-৬ জন দুর্ঘটনাস্থলে যাচ্ছে। শনিবার সাতসকালে জানা গিয়েছিল যে তিনিও ঘটনাস্থল পরিদর্শনে যাবেন। সেইমতো হাওড়ার ডুমুরজলা থেকে কপ্টারে করে বালেশ্বর এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী। এদিকে এও খবর, দুপুরের মধ্যেই সেখানে পৌঁছবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তার আগে তিনি উচ্চ পর্যায়ের বৈঠক করেছেন গোটা ঘটনা সম্পর্কে। এদিকে স্বাভাবিকভাবেই এই ঘটনা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। রেলমন্ত্রীর পদত্যাগের দাবি করেছে বিরোধীরা। 

প্রসঙ্গত, রেলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে শনিবার সকাল পর্যন্ত এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ২৩৮ জন। আহতের সংখ্যা ৬৫০। ইতিমধ্যেই এই ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল। তবে আপাতত সংখ্যা যাই হোক, পরবর্তী সময়ে যে মৃতের সংখ্যা আরও বাড়বে তা বলাই বাহুল্য কারণ উদ্ধারকাজ এখনও শেষ হয়নি। 

Around The Web

Trending News

You May like