Aajbikel

গাড়িতে বসেই ঝলসে মৃত্যু, মারাত্মক কাণ্ড নয়ডায়

 | 
car

নয়ডা: শনিবার সাতসকালে রাস্তার পাশে এসে দাঁড়ায় গাড়িটি। তার কিছুক্ষণের মধ্যেই ভয়ঙ্কর আগুন! দাউ দাউ করে জ্বলতে থাকা গাড়ি থেকে বেরতে পারেননি কেউ। মারাত্মক এই ঘটনা ঘটে গিয়েছে উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ১১৯-এ। গাড়িতে থাকা দুই ব্যক্তি ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। খবর পাওয়ার পর দমকলকর্মীরা এসে গাড়ির আগুন নেভাতে সক্ষম হলেও, ওই দুজনকে বাঁচাতে পারেননি। 

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল ৬টার কিছু পরে আম্রপলি প্ল্যাটিনামের কাছে এসে দাঁড়ায় সাদা রঙের একটি গাড়ি। রাস্তার ধারে পার্ক করানোর কয়েক মিনিটের মধ্যে তাতে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে নামার চেষ্টা করলেও গাড়ির ভিতর থাকা দুই ব্যক্তি তাতে সফল হয়নি। গাড়ির মধ্যে বসে থাকা অবস্থাতেই তারা পুড়ে ঝলসে যান! সকালে ওই পথে যারা হাঁটতে বেরিয়েছিলেন তাঁদের অনেকেই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের উত্তাপ এতটাই বেশি ছিল যে তা নিয়ন্ত্রণে আনতে পারেননি কেউই। 

সবশেষে দমকল আগুন নেভানোর পর গাড়ির ভিতর থাকা দুই ব্যক্তির দেহ উদ্ধার করে। যদিও তারা এমনভাবেই পুড়েছেন যে তাঁদের চেনার উপায় নেই। তাঁদের শনাক্ত করার জন্য ফরেন্সিক দলের সাহায্য নেওয়া হচ্ছে। এছাড়া ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। কী ভাবে গাড়িতে আগুন লাগল তা জানার চেষ্টা করা হচ্ছে।    

Around The Web

Trending News

You May like