×

রাহুলের সঙ্গে হাঁটতে হাঁটতেই হৃদরোগ, 'ভারত জোড়ো' যাত্রায় মৃত্যু সাংসদের

 
MP

নয়াদিল্লি: কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর নেতৃত্বে 'ভারত জোড়ো' যাত্রা চলছে। সেই যাত্রায় অংশ নিয়েছিলেন পঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সান্তোখ সিংহ চৌধুরি। কিন্তু দলের নেতাদের সঙ্গে হাঁটতে হাঁটতেই হৃদরোগে আক্রান্ত হলেন তিনি এবং পরে মৃত্যু হল তাঁর। শনিবার কংগ্রেসের এই যাত্রা পঞ্জাবের ফিল্লাউরের ওপর দিয়ে যাচ্ছিল। সেখানেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: তৃণমূলের এক মহিলা আইনজীবী সরকারি প্যানেল থেকে বাদ, বিচারপতি মান্থার এজলাসে ছিলেন

জানা গিয়েছে, এদিন রাহুল গান্ধীর নেতৃত্বে এই যাত্রায় হাঁটার সময় হঠাৎ অসুস্থ বোধ করেন কংগ্রেস সাংসদ। হৃদযন্ত্রের গতি আচমকা বেড়ে গিয়েছিল বলে খবর। সঙ্গে সঙ্গে তাঁকে সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতাল নিয়ে যেতেই চিকিৎসকরা জানান, তাঁর মৃত্যু হয়েছে। এই খবর জানার পর রাহুল গান্ধী নিজে 'ভারত জোড়ো' যাত্রা ত্যাগ করে হাসপাতালে গিয়েছেন এবং আজকের জন্য এই যাত্রা বাতিল করা হয়েছে।

এদিকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এই ঘটনায় দুঃখপ্রকাশ করে টুইট করেছেন। তিনি জানিয়েছেন,  জলন্ধরের কংগ্রেস সাংসদ সান্তোখ সিংহ চৌধুরির আকস্মিক মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত। তাঁর আত্মার শান্তি কামনা করছেন তিনি। শোকজ্ঞাপন করেছেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংও। তিনি জানান, কংগ্রেস সাংসদ সান্তোখ সিংহ চৌধুরির মৃত্যু খবরে তিনি প্রচণ্ড দুঃখিত। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন তিনি। উল্লেখ্য, গত বছর ৭ সেপ্টেম্বর থেকে কংগ্রেস এই 'ভারত জোড়ো' যাত্রা শুরু করেছে এবং তা শেষ হওয়ার কথা ৩০ জানুয়ারি। কন্যাকুমারী থেকে জম্মু-কাশ্মীর পর্যন্ত এই যাত্রা হবে।

From around the web

Education

Headlines