×

মোদী রাজ্যে ভোট প্রচারে বঙ্গের নেতারা! কারা যাচ্ছেন

 
বিজেপি

গান্ধীনগর: নির্বাচনী প্রচারের ক্ষেত্রে এতদিন এক ছবি দেখা গিয়েছে। বাংলায় ভোট হলে প্রচারে আসেন ভিন রাজ্যের নেতারা। মূলত বিজেপি কেন্দ্রীয় স্তরের নেতারা এসে বঙ্গের ভোটের প্রচার করেন। লোকসভা, বিধানসভা নির্বাচন হোক, এমনকি পঞ্চায়েত নির্বাচনেও এই দৃশ্য দেখা যায়। এবার উলটো ছবি ধরা পড়বে। কারণ গুজরাতে ভোট প্রচারে যেতে চলেছেন বঙ্গের বিজেপি নেতারা বলে সূত্রের খবর। আগামী মাসেই মোদী রাজ্যে ভোট। তার জন্যই প্রচারে যাবেন বাংলার নেতারা। তাহলে কারা কারা যাচ্ছেন?

আরও পড়ুন- নিয়োগ মামলায় ভিন্ন জবাব রাজ্য এবং এসএসসি-র, কমিশন ভেঙে দিন, মন্তব্য ক্ষুব্ধ বিচারপতির

দলীয় সূত্রে খবর, আগামী মাসে গুজরাতে প্রচারে যাচ্ছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, মালদহের ইংরেজ বাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী সহ আরও অনেকে। এও জানা গিয়েছে, বিধায়ক শুভেন্দু অধিকারী, নেত্রী লকেট চট্টোপাধ্যায় ও সাংসদ দিলীপ ঘোষও মোদী রাজ্যে প্রচারে যাবেন। আপাতত জি২০ সম্মেলনে রয়েছেন নরেন্দ্র মোদী। জানা গিয়েছে, সেখান থেকে ফিরেই শনিবার থেকে তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপির নির্বাচনী প্রচারের সূচনা করবেন। তিনদিনে তিনি ৮টি শোভাযাত্রা করবেন। বঙ্গের বিজেপি নেতারাও ১৯ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত তিনদিন ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচার করবেন।

কিন্তু ঠিক কী প্রচার করা হবে সেখানে? বিজেপি সূত্রে খবর, বাংলায় 'ডবল ইঞ্জিন' সরকার না থাকায় কী কী সমস্যার মুখে পড়ছেন মানুষ তা তুলে ধরবেন বঙ্গীয় নেতারা। তবে শুধু যে বাংলার নেতাদের গুজরাতে নিয়ে যাওয়া হচ্ছে তা নয়। অন্য রাজ্য থেকে আসছেন অনেক নেতা।

From around the web

Education

Headlines